BRAKING NEWS

রাম মন্দির এজেন্ডা নয়, জানিয়ে দিল বিজেপির জোটসঙ্গী এলজেপি

পাটনা, ৬ জানুয়ারি (হি.স.) : অযোধ্যায় রাম মন্দির হবে কিনা তা নিয়ে চিন্তিত নন বিজেপির জোটসঙ্গী লোকজন শক্তি পার্টি (এলজেপি)। রাম মান্দির আমাদের এজেন্ডা নয়। অঞ্চলের উন্নয়ন, কৃষক এবং কর্মসংস্থানের উপর আমরা বিশেষ গুরুত্ব দেওয়া উচিত। রবিবার এমনই জানালেন লোকজন শক্তি পার্টির নেতা চিরাগ পাসওয়ান।
লোকসভার সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসওয়ানের ছেলে চিরাগ পাসওয়ান রবিবার বলেন, ‘ব্যক্তিগত ভাবে আমি মনে করি রাম মন্দির আমাদের এজেন্ডা হওয়া উচিত নয়। আঞ্চলের উন্নয়ন, কৃষক এবং কর্মসংস্থানের বিষয়গুলিকে গুরুত্ব দেওয়া উচিত। তিন রাজ্যের ভোটের ফলাফলের পরও একই কথা আমি বলেছিলাম। রাম মন্দিরের মতো বিতর্কিত ইস্যুতে ক্ষতিগ্রস্ত হচ্ছে এনডিএ।’

সম্প্রতি রামবিলাস পাসওয়ানের জানিয়েছিলেন, ‘সংখ্যালঘু এবং দলিতদের ক্ষেত্রে বিজেপির দৃষ্টিকোণ পরিবর্তন করা দরকার।’ আসন্ন লোকসভা নির্বাচনে আসন সমঝোতা নিয়ে বিজেপি এবং লোকজন শক্তি পার্টির মধ্যে মতানৈক্যের সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে আসরে নামেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। রামবিলাস পাসওয়ান এবং তাঁর পুত্র চিরাগ পাসওয়ানের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠকে রফা হয় যে আসন্ন লোকসভা নির্বাচনে বিহারে ১৭টি আসনে লড়বে বিজেপি এবং ছয়টি লড়বে লোকজনশক্তি পার্টি। 
অন্যদিকে রাম মন্দির নিয়ে বিজেপি চাপ বাড়িয়ে চলেছে শিবসেনা। পাশাপাশি বিশ্বহিন্দু পরিষদ এবং আরএসএসও বিজেপির উপর বাড়িয়ে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *