BRAKING NEWS

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে সুপ্রিম কোর্টের প্রতি আস্থাশীল বিজেপি

নয়াদিল্লি, ২৬ ডিসেম্বর (হি.স.) : অযোধ্যায় রাম মন্দির নির্মাণ প্রসঙ্গে নিজেদের অবস্থান স্পষ্ট করল বিজেপি। বুধবার বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব বলেন, অর্ডিনেন্স জারি করার পথ সব সময় খোলা রয়েছে। কিন্তু বিষয়টি এখন সুপ্রিম কোর্টে বিচারাধীন র‍য়েছে। এটি পরবর্তী বেঞ্চে যাবে কিনা তা নিয়ে ৪ জানুয়ারি সিদ্ধান্ত নেবে দেশের শীর্ষ আদালত। যদি সেই পথে সমাধান না হয়, তবে বিকল্প পথ খোলা রয়েছে।
রাম মন্দির নিয়ে দলের অন্দর এবং শরিকদের চাপে রয়েছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। সম্প্রতি এই ইস্যুতে শিবসেনাও বিজেপির উপর চাপ বাড়িয়েছে। এমন পরিস্থিতিতে রাম মাধব বলেন, ‘আমরা আশা প্রকাশ করছি দ্রুততার সঙ্গে সুপ্রিম কোর্ট বিষয়টি সমাধান করবে। তা যদি না হয় তবে অন্য উপায় আমরা খতিয়ে দেখব। অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে অঙ্গীকারবদ্ধ বিজেপি। বিজেপি এই অঙ্গীকার ২০-৩০ বছর আগে করেছিল বিজেপি।
প্রসঙ্গত, অযোধ্যায় রাম মন্দির নির্মাণের দাবিতে সরব হয়েছে শিবসেনা। এমনকি বিজেপিকেও তোপ দেগেছে তারা। শিবসেনার তরফ থেকে দাবি করা হয়েছে হয় রাম মন্দির গড়ুন। নয়তো বাড়িতে বসে থাকুন। এমনকি অযোধ্যায় গিয়েও সরব হয়েছেন শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। বিজেপির বর্ষীয়ান নেতা সুব্রাহ্মনিয়াম স্বামী বলেন, ‘প্রধানমন্ত্রী মোদী সাহস মন্দির শীঘ্র তৈরি হবে। তাই আর একদিনও অপেক্ষা করা উচিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *