BRAKING NEWS

আই লিগে চেন্নাই সিটিকে হারাল কাশ্মীর এফসি

চেন্নাই, ২৩ ডিসেম্বর (হি.স.) : শনিবার আই লিগে শীর্ষে থাকা চেন্নাই সিটি এফসিকে ১-০ গোলে হারাল কাশ্মীর এফসি। ঘরের মাঠে লাল-হলুদের পরবর্তী প্রতিপক্ষ তারাই। চার্চিল বধ করে কাশ্মীর বধের খসড়াও সাজিয়ে ফেলেছেন লাল-হলুদের স্প্যানিশ কোচ। অথচ ক্রিসমাসের আগে ইস্টবেঙ্গলকে দামি গিফটটা দিল কাশ্মীর এফসি। আগামী ২৮ ডিসেম্বর রিয়াল কাশ্মীরকে হারাতে পারলেই ফের লিগ টেবিলের মগডালে উঠে যাবেন জবিরা।
শনিবার চেন্নাইয়ের নেহরু স্টেডিয়ামে চলতি মরশুমে প্রথম হারের মুখ দেখল চেন্নাইয়ের দলটি। দুরন্ত ছন্দে থাকা চেন্নাই সিটির কাছেই ঘরের মাঠে হারতে হয়েছিল লাল-হলুদকে। লিগের শুরু থেকে একটা সময় এই চেন্নাই দলটাকে অপ্রতিরোধ্য দেখাচ্ছিল। অবশেষে গত রবিবার ইস্টবেঙ্গলের ডার্বি জয়ের দিনে মিনার্ভার সঙ্গে ড্র করে পদ্মাপাড়ের ক্লাবকে কিছুটা অক্সিজেন জুগিয়েছিল তারা।
গোয়ার মাঠে গিয়ে চার্চিলকে হারিয়ে শীর্ষে থাকা চেন্নাইয়ের সঙ্গে ব্যবধান কমিয়ে আনেন ইস্টবেঙ্গল ফুটবলাররা। দ্বিতীয় স্থানে থাকা ইস্টবেঙ্গলের চেয়ে তিন পয়েন্ট এগিয়ে থেকে শনিবার ঘরের মাঠে কাশ্মীরের মুখোমুখি হয় পেদ্রো মাঞ্জিরা। কিন্তু ম্যাচ হেরে ইস্টবেঙ্গলকে শীর্ষে থেকে বছর শেষ করার সুযোগ করে দিলেন তারা। পাশাপাশি ইস্টবেঙ্গলকে হারিয়ে লিগ শীর্ষে থেকে বছর শেষ করার সুযোগ চলে এল রিয়াল কাশ্মীরের সামনেও। তার আগে এদিনের ম্যাচ জিতে সাময়িকভাবে লাল-হলুদকে টপকে লিগ টেবিলে দু’নম্বরে উঠে এল চলতি মরশুমে আই লিগ অভিষেককারী এই ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *