BRAKING NEWS

২০১৯-এর লোকসভা নির্বাচন লড়বেন না উমা ভারতী

ভোপাল, ৪ ডিসেম্বর (হি.স.) : আগামী লোকসভা নির্বাচনে লড়বেন না বর্ষীয়ান বিজেপি নেত্রী উমা ভারতী। এখন থেকে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ এবং গঙ্গার স্বচ্ছতার জন্য আরও বেশি সময় দিতে চান বলে জানিয়েছেন তিনি।
২০১৯-এর লোকসভা নির্বাচন না লড়লেও রাজনীতি থেকে অবসর নেবেন না বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী। আগামী বছর জানুয়ারিতে মকর সংক্রান্তি থেকে গঙ্গা যাত্রা শুরু করবেন তিনি। প্রায় ২৫০০ কিলোমিটার পায়ে হেটে এই যাত্রা শুরু করবেন। এই প্রসঙ্গে উমা ভারতী বলেন, ক্ষমতা থেকে অব্যাহতি নিয়েই গঙ্গার সাধনায় রত হব। কিন্তু নির্বাচনী প্রচারে আমি থাকব। ভোটে লড়ব না তাই বলে রাজনীতির থেকে অবসর নিচ্ছি না। রাজনীতি ছাড়তে কেউ আমায় বাধ্য করতে পারেন না। কিন্তু পরবর্তী দেড় বছর সময় আমি গঙ্গাকে দিতে চাই। উল্লেখ্য, সম্প্রতি কেন্দ্রীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ জানিয়েছিলেন যে আগামী লোকসভা নির্বাচন লড়বেন না।
চলতি বছর ফেব্রুয়ারিতে উমা ভারতী ভোপালে জানিয়েছিলেন, হাঁটু ব্যাথাতে তিনি কাবু হয়ে পড়েছি। আমার বিশ্রমের প্রয়োজন। আগামী তিন বছর পর আর নির্বাচন লড়ব না। প্রসঙ্গত, নয়ের দশকে রামজন্ম ভূমি আন্দোলনের অন্যতম নেত্রী ছিলেন উমা ভারতী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *