BRAKING NEWS

কংগ্রেসের মন্দির প্রীতি লোক দেখানো : রাজনাথ সিং

জয়পুর, ২ ডিসেম্বর (হি.স.) : নির্বাচন এলেই কংগ্রেস নেতারা মন্দিরে গিয়ে পুজো দেয়। কিন্তু বিজেপির সংস্কৃতিতে এটি অবিচ্ছেদ্য অঙ্গ। রবিবার রাজস্থানের আলওয়ারে নির্বাচনী জনসভায় কংগ্রেস বিরুদ্ধে এমনই ভাষায় তোপ দাগলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

এদিন রাজনাথ সিং বলেন, নির্বাচন এলেই কংগ্রেস নেতারা মন্দিরে গিয়ে পুজো দিতে শুরু করেন। এর আগে তাদের মন্দিরে পুজো দিতে দেখা যেত না। মন্দির ও গরু কংগ্রেসের কাছে লোক দেখানো নির্বাচনী ইস্যু হতে পারে। কিন্তু বিজেপি কাছে এটি সাংস্কৃতিক অঙ্গ। উল্লেখ্য, গুজরাট, কর্ণাটক এবং মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচনে প্রচারে গিয়ে একাধিক মন্দিরে পুজো দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সেই দিকে আলোকপাত করেই স্বরাষ্ট্রমন্ত্রী এমন ধরণের মন্তব্য করেছেন।

এর আগে এদিন জয়পুরে সাংবাদিক সম্মেলনে রাজনাথ সিং বলেন, পাকিস্তান যদি জঙ্গি দমন করতে না পারে তবে তাদের ভারতের সাহায্য নেওয়া উচিত। আফগানিস্তান যদি তালিবান জঙ্গিদের দমন করার জন্য আমেরিকার সাহা্য্য নিতে পারে তবে পাকিস্তানের উচিত জঙ্গি দমনে ভারতের সাহায্য নেওয়া। কিন্তু জম্মু ও কাশ্মীর কোনও ইস্যু নয়। তা ভারতের অবিচ্ছ্যে অঙ্গ। পাশাপাশি বসুন্ধরা রাজের আমলে রাজ্য উন্নয়নের পথে এগিয়ে চলেছে বলে জানান তিনি। রাজনাথ সিং বলেন, ৫০ বছরে কংগ্রেস শাসনে ১০৩টি আইটিআই গড়ে উঠেছে। অন্যদিকে বসুন্ধরা রাজে বিগত পাঁচ বছরে ৯৫৮টি আইটিআই রাজ্যে গড়ে তুলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *