BRAKING NEWS

লোকসভা নির্বাচনের পর কংগ্রেসের সমস্ত পথ বন্ধ হয়ে যাবে : রাজনাথ সিং

হায়দরাবাদ, ২৭ অক্টোবর (হি.স.) : আসন্ন লোকসভা নির্বাচনের পর কংগ্রেসের সমস্ত পথ বন্ধ হয়ে যাবে। শনিবার এমনই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।
এদিন সেকেন্দ্ররাবাদ প্যারেড ময়দানে ভারতীয় জনতা যুব মোর্চার তিনদিনের মহাঅধিবেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, সমস্ত রাজনৈতিক দল সঙ্ঘবদ্ধ হলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির বিরুদ্ধে কিছুই করতে পারবে না। দলীয় কর্মীদের কাছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ৩৫০ আসন বিজেপির জন্য নিশ্চিত করতে বলেন। পাশাপাশি দলীয় কর্মীদের তিনি মনে করিয়ে দেন যে ‘দেশ আগে, দল পড়ে’। কংগ্রেসের সঙ্গে যেসব দল এখন জোট করার জন্য ঝুকছে তাদের প্রসঙ্গ তুলে ধরে রাজনাথ সিং বলেন, যে সব দলগুলি কংগ্রেসের দিকে ঝুকছে তারা লোকসভা নির্বাচনের পরে ‘মি-টু’ আন্দোলন অবলম্বন করবে। বিগত চার বছরে মোদী সরকার দেশের আর্থিক সমৃদ্ধি ঘটিয়েছে। যুবসমাজের উচিত দেশকে স্বাবলম্বী করতে এগিয়ে আসা।
এদিনের অনুষ্ঠানে প্রায় ৪০,০০০ দলীয় কর্মী যোগ দিয়েছে। এনডিএ সরকারের নীতি এবং প্রকল্পগুলি নিয়ে আলোচনা করতেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের সাফল্যগুলিকে ঘরে ঘরে পৌঁছিয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *