BRAKING NEWS

বিবেক তিওয়ারির পরিবারের সঙ্গে দেখা করায় মুখ্যমন্ত্রী যোগীর সামালোচনা করলেন মায়াবতী, সরব অখিলেশও

লখনউ, ১ অক্টোবর (হি.স.) : অ্যাপেল স্টোরের অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার বিবেক তিওয়ারির হত্যাকাণ্ডের ঘটনায় উত্তরপ্রদেশের সরকারের নিন্দা মুখর হলেন বহুজন সমাজবাদী পার্টির সুপ্রিমো ময়াবতী। সোমবার বহুজন সমাজবাদী পার্টির সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মায়াবতী বলেন, আমি মুখ্যমন্ত্রী হলে অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতাম। তারপরেই নিহতদের বর্গের সঙ্গে দেখা করতাম। পাশাপাশি এই ঘটনায় বিজেপি নেতৃত্বাধীন রাজ্য সরকারের বিরুদ্ধে নিন্দয় সরব হয়েছেন সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদব।
সোমবার মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাৎ করেন নিহত অ্যাপেল স্টোরের অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার বিবেক তিওয়ারির পরিবারবর্গ। সোমবার মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে নিহতের স্ত্রী কল্পনা তিওয়ারি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি চাকরি, ছেলেমেয়েদের লেখাপড়ার বহনের দায়িত্বভার নেওয়ার দাবি করেছেন | যা মুখ্যমন্ত্রী মেনে নিয়েছেন। তবে নিহতের পরিবারের সঙ্গে মুখ্যমন্ত্রীর এই সাক্ষাত পর্বকে ভালোভাবে দেখছেন না রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বহুজন সমাজবাদী পার্টির সুপ্রিমো মায়াবতী | তিনি বলেন, আমি মুখ্যমন্ত্রী হলে অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতাম। তারপরেই নিহতদের বর্গের সঙ্গে দেখা করতাম। যে ভাবে মুখ্যমন্ত্রী নিহতদের পরিবারবর্গের দেখা করেছেন সেই ভাবে করতাম না। এমন মনে হচ্ছে রাজ্যে আইনের শাসন একেবারে ভেঙে পড়েছে।
পাশাপাশি এই ঘটনায় বিজেপি নেতৃত্বাধীন রাজ্য সরকারের বিরুদ্ধে নিন্দয় সরব হয়েছেন সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদব। এদিন তিনি বলেন, সমাজবাদী পার্টি বিশ্বাস করে যে গোটা ঘটনার জন্য রাজ্য সরকারই দায়ী। মৃতের পরিবারবর্গকে পাঁচ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি করেছেন তিনি। এছাড়া রাজ্যজুড়ে যেসব ভুয়ো এনকাউন্টারে তাদের হয়েও বিচার চেয়েছেন তিনি।
উল্লেখনীয়, শনিবার ভোররাতে উত্তর প্রদেশের রাজধানী লখনউয়ে| পুলিশের নির্দেশ সত্ত্বেও গাড়ি না থামানোয় ওই গাড়িটিকে লক্ষ্য করে গুলি চালান লখনউ পুলিশের কর্তব্যরত এক পুলিশ কর্মী| পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ডিভাইডারে এবং পরে দেওয়ালে ধাক্কা মারে গাড়িটি, শেষরক্ষা হয়নি গাড়ির চালকের | গুলিবিদ্ধ হওয়ায় পরে মৃত্যু কোলে ঢলে পড়েন গাড়ির চালক, পেশায় অ্যাপেল স্টোরের অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার বিবেক তিওয়ারি (৩৮)| আর এই মৃত্যুর ঘিরেই শুরু হয়েছে জোর জল্পনা। ইতিমধ্যেই অভিযুক্ত পুলিশকর্মীকে সাসপেন্ড করে গ্রেফতার করে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *