BRAKING NEWS

আধার লিঙ্ক হলে তৃণমূলের কালো টাকা সব ধরা পরে যাবে : রাহুল সিনহা

কলকাতা, ৩১ অক্টোবর, ( হি.স.): ‘আধার লিঙ্ক হলে তৃণমূলের কালো টাকা সব ধরা পরে যাবে । তাই, আধার লিংকের বিরোধিতা করছেন মুখ্যমন্ত্রী খ্ন্দ্যোপাধ্যায়’ । মঙ্গলবার একথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সম্পাদক রাহুল সিনহা ।
এদিন সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মবার্ষিকী উপলক্ষ্যে একটি দৌড় কর্মসূচিতে অংশ নেন রাহুলবাবু । কর্মসূচি চলাকালীন মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করেন তিনি । বলেন, ‘সব রাজ্য আধার লিঙ্ক করছে । শুধু বিরোধিতা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । আধার যদি একবার লিঙ্ক হয় যায় তবে তৃণমূলের অনুপ্রবেশকারী ভোটব্যাঙ্কে ধস নামবে’।
তিনি আরও বলেন, ‘নোট বাতিলের পর তৃণমূলের অর্ধেক কালো টাকা শেষ হয়ে গেছে । আধার লিঙ্ক হলে ভুয়ো অ্যাকাউন্টে যে টাকা রয়েছে তাও শেষ হয়ে যাবে । তখন তৃণমূলের নেতাদের চা খাওয়ার পয়সাও জুটবে না’। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে রাহুল সিনহা বলেন, ‘দেশের ফেডেরাল স্ট্রাকচার-কে সম্মান করুন, নয় পদত্যাগ করুন’ । তিনি বলেন,’মুখ্যমন্ত্রী আধার লিঙ্কের বিরোধিতা করেছেন কারণ তা হয়ে গেলে তৃণমূলের অনুপ্রবেশকারী ভোটব্যাঙ্কে ধস নামবে’।
তিনি আরও বলেন, “কেন্দ্রীয় সরকারের সমালোচনা করা রাজ্যের একটা রোগ হয়ে দাঁড়িয়েছে। যত ভালো কাজই কেন্দ্র করুক না কেন, সেটার বিরোধিতা করেন মুখ্যমন্ত্রী । সারা বিশ্ব যোগ দিবস পালন করছে কিন্তু উনি রাজ্যে তা পালন করতে দেবেন না । রান ফর ইউনিটি সব রাজ্য পালন করছে, কিন্তু উনি রাজ্যে এটা পালন করবেন না’।
সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মবার্ষিকীতে দেশজুড়ে “রান ফর ইউনিটি” অনুষ্ঠান হয় মঙ্গলবার । দিল্লিতে যার সূচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । আর কলকাতায় এই অনুষ্ঠান আয়োজন করে বি জে পি । সিমলা স্ট্রিটে বিবেকানন্দের বাড়ি থেকে চাঁদনি চক পর্যন্ত র‌্যালি হয়। সেখানে ছিলেন বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সহ অন্য বিজেপি নেতারা। সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়িতে স্বামীজির মূর্তিতে মাল্যদান করা হয়। এরপর শুরু হয় র‌্যালি । র‌্যালি তে হাঁটেন বি জে পি-র কেন্দ্রীয় সম্পাদক সুরেশ পূজারি, রাহুল সিনহা, সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায়, রাজু ব্যানার্জি সহ দলের কর্মী-সমর্থকরা। র‌্যালি শেষে চাঁদনি চকে সর্দার বল্লভভাই প্যাটেলের বাড়িতে তাঁর মূর্তিতে মাল্যদান করেন বি জে বি নেতারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *