BRAKING NEWS

রাম রহিমের ছায়াসঙ্গী হনিপ্রীত ইনসানকে ৬ দিনের পুলিশ হেফাজত

পঞ্চকুলা, ৫ অক্টোবর (হি.স.): মঙ্গলবার রাম রহিমের ছায়াসঙ্গী হনিপ্রীত ইনসানকে গ্রেফতার করে হরিয়ানা পুলিশ। থানায় তাঁকে রাত তিনটে পর্যন্ত জেরা করা হয়। বুধবার রাম রহিমের ‘দত্তক কন্যা’ হনিপ্রীতকে আদালতে পেশ করা হয়। সেখানে হনিপ্রীতকে ১৪ দিনের হেফাজতের আবেদন জানায় পুলিশ। কিন্তু, বিচারক তাঁকে ৬ দিনের পুলিশ হেফাজত দেন।
গত ২৫ অগাস্ট জোড়া ধর্ষণ কাণ্ডে রাম রহিমের ২০ বছর কারাদণ্ড ঘোষণার দিন থেকেই ফেরার ছিলেন হানিপ্রীত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, আদালত থেকে জেলে যাওয়ার পথে বাবাকে নিয়ে পালানোর ছক কষেছিলেন।
পাশাপাশি, হনিপ্রীতের বিরুদ্ধে আরও অভিযোগ, রাম রহিমকে দোষী সাব্যস্ত করার পর সিরসা ও পাঁচকুলায় যে হিংসা ছড়ায় তার নেপথ্যে উস্কানি দিয়েছিলেন এই হনিপ্রীত। এদিন আদালতে শুনানির সময়ে জোড়হাতে নিজেকে নির্দোষ বলে দাবি করেন হনিপ্রীত। আদালত কক্ষে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদের অনেকের দাবি, হনিপ্রীতের চোখে জল ছিল। তাঁর আইনজীবী দাবি করেন, আদালত যখন রাম রহিমকে দোষী সাব্যস্ত করে, তখন ডেরা প্রধানের সঙ্গেই ছিলেন হনিপ্রীত। তাহলে, কী করে তিনি হিংসায় মদত দিতে পারেন?
এর আগে, মঙ্গলবার রাতে হনিপ্রীতকে চণ্ডীমন্দির পুলিশ স্টেশনে নিয়ে আসা হয়। সেখানে তাঁকে জেরা করে হরিয়ানা পুলিশের একটি বিশেষ টিম। পুলিশ জানিয়েছে, জেরায় খুব একটা বেশি কিছু জানাননি হনিপ্রীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *