BRAKING NEWS

রোটারী ক্লাব অব আগরতলার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি

আগরতলা, ২৬ অক্টোবর: স্থানীয় ধ্রুবতারা সংঘ, কাওয়াবন, দূর্গানগর, জিরানিয়া-তে রোটারী ক্লাব অফ আগরতলা-এর উদ্যোগে এবং অল ত্রিপুরা ডায়াবেটিক ফোরাম-এর সহযোগীতায় এক মেগা স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়।

 উক্ত শিবিরে মেডিসিন, শিশু ও ডায়াবেটিস-এর বিশেষজ্ঞ চিকিৎসকরা উপস্থিত থেকে পরিষেবা প্রদান করেন। শিবিরে প্রয়োজনীয় রক্ত পরীক্ষা করা হয় এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। প্রায় দুইশত (২০০) জন লোক এই শিবিরে অংশগ্রহণ করে বিভিন্ন পরিষেবা গ্রহন করেন। এই স্বাস্থ্য শিবিরের আয়োজনে অল ত্রিপুরা ডায়াবেটিক ফোরাম ও স্থানীয় ক্লাব ধ্রুবতারা সংঘ রোটারী ক্লাবকে বিভিন্নভাবে সহযোগিতা করে। স্বাস্থ্য শিবির শুরু হওয়ার আগে রোটারী ক্লাব অব আগরতলার তরফ থেকে স্থানীয় দূর্গা ইটভাট্টার ১৫০ জন শ্রমিকদের মধ্যে বস্ত্র ও বাচ্চাদের মধ্যে প্যাকেটজাত খাবার বিতরণ করা হয়।

রোটারি ক্লাব অফ আগরতলা-এর পক্ষ থেকে সেক্রেটারি রোটারিয়ান ডাঃ বিধান গোস্বামী, রোটারিয়ান ডাঃ সুলতা দাস, রোটারিয়ান ইঞ্জি: প্রিয়নাথ দাস, রোটারিয়ান অসীম চক্রবর্তী, রোটারিয়ান কিশলয় ঘোষ এবং অল ত্রিপুরা ডায়াবেটিক ফোরাম-এর পক্ষ থেকে ডাঃ রনেন্দ্র বর্মন উপস্থিত ছিলেন।

রোটারীর তরফে আয়োজিত এই অনুষ্ঠানকে কেন্দ্র করে এলাকার লোকজনদের মধ্যে বিশেষ উৎসাহ পরিলক্ষিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *