BRAKING NEWS

ত্রিকোণ প্রেমের বলি যুবক, ইসলামপুরে যুবকের মৃত্যু ঘিরে উত্তেজনা

উত্তর দিনাজপুর, ২৬ অক্টোবর (হি.স.): শনিবার সকালে  ইসলামপুরে যুবকের মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, প্রেমিকা অন্য সম্পর্কে জড়ানোয় অশান্তি চলছিল। প্রতিবাদ করায় প্রেমিকার পরিবার তাঁকে মারধরও করে। এর পরই অপমানে বিষ খেয়েছিলেন তিনি। তরুণী ও তাঁর পরিবারের গ্রেফতারির দাবিতে বাড়ি ঘিরে চলে বিক্ষোভ।

মৃতের নাম অচিন্ত্য মজুমদার। বয়স ২০ বছর। বাড়ি ইসলামপুরের দাড়িভিটের কালিনগর এলাকায়। শিলিগুড়ির একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। তিন বছর ধরে ইসলামপুরের কালিনাগিন এলাকার কদমবস্তির ১৯ বছরের এক তরণীর সঙ্গে বিশেষ সম্পর্ক ছিল। কিন্তু ছ’মাস ধরে অন্য একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ওই তরুণী। এনিয়ে দুজনের মধ্যে অশান্তি চলছিল।

অভিযোগ, গত মঙ্গলবার তরুণীর মা মেয়ের পুরনো প্রেমিক এবং নয়া প্রেমিককে বাড়িতে ডেকে পাঠান। অভিযোগ, পুরনো প্রেমিককে মেয়ের জীবন থেকে সরে যেতে বলেন তিনি। এ নিয়ে তর্ক শুরু হয়। পুরনো প্রেমিককে মারধর করা হয় বলেও অভিযোগ। ‘অপমানিত’ যুবক বাড়ি ফিরে বিষ খান বলে পরিবারের দাবি। এর পর থেকেই হাসপাতালে ভরতি ছিলেন তিনি। শনিবার সকালে মৃত্যু হয় যুবকের।

এর পর তাঁর পরিবার ও প্রতিবেশীরা তরুণীর বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। তরুণীর মায়ের গ্রেফতারির দাবি করে তারা। এর পরই পুলিশ এসে তাঁকে আটক করে নিয়ে যায়। পরে তাঁকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *