BRAKING NEWS

আগামী ৯ নভেম্বর গোটা রাজ্য জুড়ে আন্দোলন, ঘোষণা জুনিয়র ডাক্তারদের

কলকাতা, ২৬ অক্টোবর (হি.স.): “আগামী ৯ নভেম্বর গোটা রাজ্য জুড়ে আন্দোলন হবে”। শনিবার আর জি কর-কাণ্ডের আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকরা এ কথা জানালেন। সেই সঙ্গে ঘোষণা করেন, তাঁদের আন্দোলন থামবে না, চলবে। আন্দোলন চালিয়ে নিয়ে যাওয়ার বার্তা দেন দেবাশিস। থ্রেট কালচার নিয়ে সরব অনিকেত।

এ সপ্তাহের শুরুর দিকে অনশন প্রত্যাহার করেন জুনিয়র চিকিৎসকরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নবান্ন সভাঘরে বৈঠকের পরই এমন সিদ্ধান্ত নেন জুনিয়র চিকিৎসকরা।

তাঁদের ডাকে দুপুর তিনটে থেকে আর জি কর হাসপাতালের অডিটোরিয়ামে শুরু হয় গণ কনভেনশন। সেলিব্রিটি থেকে শুরু করে সিনিয়র চিকিৎসক— সমাজের বিভিন্ন স্তরের মানুষের এই কনভেনশনে যোগ দেন। জুনিয়র চিকিৎসক দেবাশিস হালদার বলেন, আমাদের উপর নানা ধরনের প্রতিরোধ নেমে আসছে । তবে প্রতিরোধ করে এই আন্দোলন থামানো যাবে না। আজ অনেকে আসতে পারেনি। অনেকে এসেছেন। প্রতিটি মানুষ এই আন্দোলনের নেতা। প্রত্যেককে নিয়ে এই আন্দোলন। আগামিদিনে আরও অনেক কর্মসূচি হবে। আন্দোলন বন্ধ হয়নি।  

জুনিয়র চিকিৎসক অনিকেত মাহাতো বলেন, আর জি করে সেদিন ঠিক কী ঘটনা ঘটেছিল আমরা সেটাই জানতে চেয়েছিলাম। সেই ভাবনা থেকেই আমাদের আন্দোলন শুরু হয় । আমরা লালবাজার থেকে শুরু করে নানা জায়গায় অভিযানও করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *