BRAKING NEWS

কলেজ ছাত্রী অপহরণের অভিযোগে কলমচৌড়া থানায় বিক্ষোভ, পুলিশকে ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়ে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি

আগরতলা, ২৬ অক্টোবর : কলেজ ছাত্রী অপহরণের অভিযোগে আন্দোলনে নেমেছে কলমচৌড়া এলাকাবাসী। ছাত্রীকে ফিরিয়ে আনার দাবিতে  থানা চত্বরে আওয়াজ তুলেছে স্থানীয় জনগণ। পুলিশকে ৪৮ ঘণ্টা সময়সীমা বেঁধে দিয়ে কলেজ ছাত্রী উদ্ধার না হলে আরও বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।

আজ ওই কলেজ ছাত্রীর বাবা জানিয়েছেন, গত ২২ অক্টোবর কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর নয়নজলা এলাকার বাসিন্দা ফারুখ ইসলাম মাণিক্যনগর শীল চৌমুহনী এলাকা তাঁর মেয়েকে বলপূর্বক গাড়িতে তুলে অপহরণ করেছে। ওই ঘটনায় কলমচৌড়া থানায় মেয়ের নিখোঁজ ডায়েরি করেছেন তিনি। কিন্তু, এখনও তাঁর মেয়েকে খোঁজে পাওয়া যায়নি। তাই, আজ থানায় মেয়েকে ফিরিয়ে আনার দাবিতে ডেপুটেশন দেওয়া হয়েছে। 

এদিন তিনি বলেন, স্থানীয় মানুষ চাইছেন পুলিশ তত্পর হয়ে তাঁর মেয়েকে খোঁজে আনুক। সে মোতাবেক আজ মাণিক্যনগর এলাকার বাসিন্দা নারী-পুরুষ নির্বিশেষে প্রায় এক থেকে দেড়শ জন কলমচৌড়া থানার সামনে বিক্ষোভ দেখিয়েছেন। পুলিশকে ৪৮ ঘণ্টা সময়সীমা বেঁধে দিয়ে মেয়েকে খোঁজে না আনলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেওয়া হয়েছে। তিনি মেয়েকে ফিরে পাওয়ার জন্য মুখ্যমন্ত্রীর সহায়তা চেয়েছেন। 

এ-বিষয়ে কলমচৌড়া থানার ওসি নারু গোপাল দেব জানান, ওই কলেজ ছাত্রীকে উদ্ধারে প্রশাসনের পক্ষ থেকে যথা সম্ভব চেষ্টা করা হচ্ছে। ওই ছাত্রীর পরিবার সহ মাণিক্যনগরের সকল বাসিন্দাদের সমস্ত রকম সহযোগীতার আশ্বাস দেওয়া হয়েছে। কিন্তু, সামাজিক মাধ্যমে প্রচারিত একটি ভিডিও দেখে মনে হচ্ছে ওই কলেজ ছাত্রী স্বেচ্ছায় পালিয়েছেন। তাঁর কথায়, সামাজিক মাধ্যমে প্রচারিত একটি ভিডিও-তে ওই কলেজ ছাত্রী স্বেচ্ছায় ফারুখ ইসলামের পালিয়েছেন এবং তাঁকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন। এদিকে, ওই কলেজ ছাত্রী প্রাপ্ত বয়স্ক। ফলে, আইনিভাবে তাঁকে ফিরিয়ে আনার বিষয়ে চেষ্টা হচ্ছে। সম্ভবত, তাঁরা দুজনেই এখন চেন্নাই-তে রয়েছেন, জানিয়েছেন কলমচৌড়া থানার ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *