BRAKING NEWS

অমিত শাহর সফর নিয়ে বিজেপি-র প্রস্তুতি তুঙ্গে

কলকাতা, ২৬ অক্টোবর (হি.স.): শনিবার রাতে কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার তাঁর একাধিক কর্মসূচি রয়েছে। তাঁর সফর মসৃণ করতে শনিবার দফায় দফায় আলোচনায় বসছেন রাজ্য বিজেপি-র ব্যবস্থাপকরা।

তাঁর আসার কথা ছিল ২৪ অক্টোবর। কিন্তু, ঘূর্ণিঝড় দানার জন্য সেই সফর পিছিয়ে যায়। বাংলায় বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনা করবেন তিনি। তবে বৃষ্টিতে মাঠে জল জমে যাওয়ায় তাঁর আরামবাগ সফর বাতিল করা হয়েছে।

শনিবার রাত ১০টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পা রাখবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। নিউটাউনের একটি হোটেলে রাতে থাকবেন। রবিবার দিনভর নানা কর্মসূচি রয়েছে তাঁর। রবিবার সকাল ১১টা নাগাদ হেলিকপ্টারে নদিয়ার কল্যাণীতে বিএসএফের একটি অনুষ্ঠানে যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পেট্রাপোলে মৈত্রীদ্বারের উদ্বোধন করবেন।

কল্যাণী থেকে দুপুর একটা নাগাদ তাঁর হুগলির আরামবাগে পৌঁছনোর কথা ছিল। সেখানে একটি সরকারি কর্মসূচি ছিল। সরকারি ওই সমবায় কর্মসূচি কৃষকদের সঙ্গে কথা বলতেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আরামবাগেই মধ্যাহ্নভোজ করবেন বলে ঠিক ছিল। আরামবাগ থেকে কলকাতায় আসতেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। কিন্তু, বৃষ্টির জেরে যে মাঠে কর্মসূচি হওয়ার কথা ছিল, সেই মাঠে জল জমে যাওয়ায় অমিত শাহের চপার নামতে পারবে না। তাই আরামবাগের কর্মসূচি বাতিল করা হয়েছে। ফলে কল্যাণী থেকে কলকাতায় আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারে (ইজেডসিসি) দলীয় কর্মসূচি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *