BRAKING NEWS

বিলোনিয়া রিডভান একাডেমীতে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা

বিলোনিয়া, ২৬ অক্টোবর: আজ দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা বিলোনিয়া রিডভান একাডেমীতে প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণীর ছাত্র ছাত্রীরা হাতের তৈরি বিভিন্ন প্রজেক্ট নিয়ে এই বিজ্ঞান মেলায় অংশ গ্ৰহন করেছে।

 শনিবার সকাল সাড়ে এগারোটায় রিডভান একাডেমীতে বিজ্ঞান মেলার সূচনা হয়,উপস্থিত ছিলেন বিলোনিয়া পুর পরিষদের চেয়ারম্যান নিখিল চন্দ্র গোপ, শিক্ষা স্বাস্থ্য বিষয়ক কমিটির সভাপতি অনুপম চক্রবর্তী ,বিদ্যালয় সহকারী পরিদর্শক বিমল দাস সহ রিডভান একাডেমীর প্রিন্সিপাল রাকেশ দেব, বিলোনিয়া পুর পরিষদের চেয়ারম্যান ফিতা কেটে বিজ্ঞান প্রদর্শনী কক্ষের উদ্ভোধন করেন।

এছাড়া উপস্থিত অতিথিগন  প্রদীপ প্রজ্জ্বলন করে রিডভান একাডেমির আয়োজিত দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার অনুষ্ঠানের সূচনা করেন, এরপর রিডভান একাডেমির ছাত্র-ছাত্রীরা নৃত্য পরিবেশন করে।

এরপর অতিথিগন ছাত্র-ছাত্রীদের হাতে তৈরি  পরিবেশ সংরক্ষণ করা বিভিন্ন প্রজেক্ট পরিদর্শন করেন, আলোচনা রাখতে গিয়ে রিডভান একাডেমির এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে যেকোনো ধরনের সহযোগিতার আশ্বাস দেন অতিথিগন ,আলোচনা শেষে বিজ্ঞান মেলাতে প্রজেক্ট নিয়ে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে গলায় মেডেল পরিয়ে দিয়ে পুরস্কার তুলে দেন রিডভানের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *