BRAKING NEWS

বিএসএফের অভিযানে মোট ১১ জন বাংলাদেশী সহ ৩ ভারতীয় টাউট আটক 

আগরতলা, ২৬ অক্টোবর: পৃথক পৃথক অভিযানে বড়সড় সাফল্য পেয়েছে বিএসএফ। বিএসএফের অভিযানে মোট ১১ জন বাংলাদেশী নাগরিক আটক করা হয়েছে। পাশাপাশি, ৩ জন ভারতীয় টাউটকে আটক করা হয়েছে। আজ বিএসএফের তরফ থেকে এক বিবৃতি জারি করে একথা জানানো হয়েছে। 

বিবৃতিতে জানানো হয়েছে, বিএসএফের কাছে গোপন সংবাদের খবর আসে আগরতলা রেলস্টেশন দিয়ে বাংলাদেশী নাগরিকরা বহিঃরাজ্যের উদ্দ্যশে পাড়ি দেবেন। সেই খবরের ভিত্তিতে  গতকাল গভীর রাতে বিএসএফ অভিযানে চালিয়েছে। অভিযানে সন্দেহভাজন ৯জনকে আটক করে। আটক ব্যক্তিদের ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদে তাদের পরিচয় বাংলাদেশী বলে জানায়। আরও জানা গেছে যে গ্রেফতারকৃত বাংলাদেশী নাগরিকরা সবেমাত্র জামিনে মুক্তি পেয়েছে এবং ভারতে স্থায়ী বসতি স্থাপনের জন্য কলকাতায় চলে যাওয়ার পরিকল্পনা করছিল।

অন্য একটি অভিযানে, দক্ষিণ ত্রিপুরা জেলার অন্তর্গত বিলোনিয়া মহকুমা থেকে বিএসএফ 0২ শিশু সহ ৬ জনকে আটক করেছে। তাঁর মুহুরি নদীপথের ফাঁক দিয়ে ভারতীয় ভূখণ্ডে প্রবেশের চেষ্টা করছিল। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত করা হয়। তাদের মধ্যে ০৩ জন বাংলাদেশী (০১ শিশু সহ)। তাদের বাড়ি, বাংলাদেশে। বাকি ০৩ জন ভারতীয় নাগরিক (০১ শিশু সহ) দক্ষিণ ত্রিপুরা জেলার বাসিন্দা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *