BRAKING NEWS

জুনিয়র ডক্টরস ফ্রন্টের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখার আর্জি কুণালের

কলকাতা, ১৯ অক্টোবর (হি.স.): জুনিয়র ডক্টরস ফ্রন্টের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখার এবং এর সংশ্লিষ্ট প্রত্যেককে তদন্তের আওতায় আনার দাবি তুললেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

শনিবার একটি দৈনিকে এই সম্পর্কে একটি প্রতিবেদনের প্রকাশিত কাটিং যুক্ত করে তিনি এক্স হ্যান্ডলে লিখেছেন, “সংবাদ: ১) ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট এনজিও হিসেবে নথিভুক্তি করিয়েছে।২) এইচডিএফসি-র হাইকোর্ট শাখায় অ্যাকাউন্ট।৩) ১৬/১০/২৪-এ ব্যালেন্স ১ কোটি ৭০ লক্ষ টাকা।৪) সংস্থার ইউনিক আইডি WB/2024/0452681.৫) নথিভুক্ত উদ্দেশ্য: বিনামূল্যে রক্তদান, স্বাস্থ্য, চক্ষুশিবির।৬) ঠিকানা: আরজিকর। কেবি হস্টেল। রুম ৩২। ৭) ডিড: কিঞ্জল নন্দর নামে।৮) অ্যাকাউন্ট হোল্ডার: অনিকেত মাহাতো, রাজদীপ সাউ, অর্ণব মুখোপাধ্যায়।৯) AC: ××××××××××3251.

প্রশ্ন: টাকা দিচ্ছে কারা? কারা চায় আন্দোলনের নামে সরকারি হাসপাতাল অস্থির থাকুক? তাতে কাদের লাভ? সরকারি ঠিকানায় সরকারের অনুমতি ছাড়া নথিভুক্ত এনজিও থাকে কী করে?

এটা ছাড়াও আরও অ্যাকাউন্টে টাকা ঢুকছে বলে খবর। সেগুলিও খতিয়ে দেখা দরকার।পূর্ণাঙ্গ তদন্ত দরকার। সংশ্লিষ্ট প্রত্যেককে তদন্তের আওতায় আনা প্রয়োজন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *