BRAKING NEWS

ভদ্রেশ্বরে রাস্তার উপরে যুবককে ছুরি মেরে খুন মহিলার

হুগলি, ১৯ অক্টোবর (হি.স.): রাস্তায় পুরুষসঙ্গীর উপর ঝাঁপিয়ে পড়ল মহিলা। তার পর একের পর এক ছুরির আঘাত। রাস্তায় লুটিয়ে পড়লেন ব্যক্তি। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এমনই রুদ্ধশ্বাস ঘটনা। তাঁকে ফেলে রেখে ঘটনাস্থলে উপস্থিত দুই মহিলা তখনকার মতো সরে পড়লেও তাঁদের একজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার সকালে হুগলির ভদ্রেশ্বরের খুঁড়িগাছির এই ঘটনায় রীতিমতো শোরগোল। সম্পর্কের টানাপোড়েনে খুন বলেই মনে করা হচ্ছে। ছুরিকাহত ব্যক্তির মৃত্যু হয়েছে। খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে মহিলাকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম তাপস প্রামাণিক (৪৬)। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  ধৃতের নাম শবনম খাতুন। তিনি বিবাহিতা। আগে রিষড়ায় স্বামীর সঙ্গে থাকতেন তিনি। এখন খুঁড়িগাছি এলাকায় বাড়িভাড়া করে থাকেন। সেখানেই তাপসের সঙ্গে আলাপ হয়। বাড়িতেও যাতায়াত ছিল তাঁদের।

রাস্তার সিসি ক্যামেরায় ধরা পড়েছে ওই খুনের দৃশ্য। সেখানে দেখা যায়, এক জন পুরুষ এবং দুই মহিলা রাস্তা দিয়ে হাঁটছেন। তাঁদের মধ্যে কথা কাটাকাটি চলে। হঠাৎ করেই পুরুষসঙ্গীর উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন এক মহিলা। রাস্তা দিয়ে তখন এক সাইকেল আরোহী যাচ্ছিলেন। তিনি দাঁড়িয়ে পড়েন। দুই মহিলা রাস্তা ধরে হেঁটে চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *