BRAKING NEWS

মার্কশিট এবং ইউজিসির অনুমোদন পত্রের দাবিতে আরিয়াভাট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিক্ষোভ  ছাত্র-ছাত্রীদের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ অক্টোবর: আবারো আরিয়াভাট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিক্ষোভ দেখালো  ছাত্র-ছাত্রীরা। জানা গেছে এদিন ছাত্র-ছাত্রীরা মার্কশিট এবং ইউজিসির অনুমোদন পত্র দেখতে চাইলে ধর্মনগর মিশনটিলাস্থিত কলেজ চত্বরে উত্তাল পরিস্থিতি সৃষ্টি হয়। 

আবারো ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ উত্তাল হয়ে ওঠে  ধর্মনগর মিশনটিলা স্থিত আরিয়াভাট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।  মিশন টিলা কলেজ চত্বরে  ছাত্র-ছাত্রীদের ফার্স্ট, সেকেন্ড এবং থার্ড সেমিস্টার পরীক্ষা হয়ে গেলেও এখনো পর্যন্ত মার্কশিট দিতে পারেনি কলেজ কর্তৃপক্ষ।

জানা গেছে ইউজিসি এফিলেটেড এখনো পাইনি এই ইউনিভার্সিটি। শুধুমাত্র ত্রিপুরা সরকারের অনুমোদন পেয়েই ছাত্রছাত্রীদের পকেট কেটে তারা ভর্তির প্রক্রিয়া শুরু করে।  শুক্রবার  মার্কশিট এবং ইউজিসির অনুমোদন পত্র দেখার জন্য বিক্ষোভ শুরু করে ছাত্র ছাত্রীরা। সেই সময় কলেজ কর্তৃপক্ষ তাদের মারধর করতে উদ্যত হয় বলে অভিযোগ করেন  ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকরা।

জানা গেছে কিছুদিন আগে জেলাশাসক্যের কাছেও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছিল। তারপর থেকেই কলেজ কর্তৃপক্ষের কয়েকজন ছাত্র-ছাত্রীদের ওপর মানসিক নির্যাতন শুরু করে বলে অভিযোগ অভিভাবকদের। আর শুক্রবার ছাত্র-ছাত্রীদের আন্দোলন এবং কলেজ কর্তৃপক্ষের উদ্যত ভূমিকায় উত্তাল হয়ে উঠেছিল ধর্মনগর মিশনটিলা স্থিত আরিয়াভাট  ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি চত্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *