BRAKING NEWS

নারী শক্তির ক্ষমতায়নের লক্ষ্যে কাজ করবে হরিয়ানা সরকার : নায়াব সিং সাইনি

চন্ডীগড়, ১৮ অক্টোবর (হি.স.): নারী শক্তির ক্ষমতায়নের জন্য হরিয়ানা সরকার কাজ করবে। জোর দিয়ে বললেন হরিয়ানার মুখ্যমন্ত্রী নায়াব সিং সাইনি। শুক্রবার মন্ত্রিসভার প্রথম বৈঠকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে মুখ্যমন্ত্রী সাইনি বলেছেন, “যারা অপরাধমূলক কার্যকলাপে জড়িত তাদের আমি সতর্ক করছি। হয় রাজ্য ত্যাগ করুন অথবা নিজেদের উন্নতি করুন। অন্যথায়, আমরা তাদের শুধরে দেব।”

মুখ্যমন্ত্রী সাইনি আরও বলেছেন, “আমরা ইস্তেহারে প্রতিশ্রুতি দিয়েছিলাম, আমরা কিডনি রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেব। আমরা সেই সংক্রান্ত ফাইলে স্বাক্ষর করেছি, কিডনি ডায়ালাইসিসের ব্যয়ভার হরিয়ানা সরকার বহন করবে। বিশাল জনাদেশ দেওয়ার জন্য আমি হরিয়ানার জনগণকে ধন্যবাদ জানাই।”

মুখ্যমন্ত্রী সাইনি আরও বলেছেন, “হরিয়ানার জনগণ বিরোধীদের আখ্যান ধ্বংস করেছে… কংগ্রেস কৃষকদের উস্কে দেওয়ার চেষ্টা করেছে… তারা যুবকদের মধ্যে সন্দেহ তৈরি করেছে… তারা হরিয়ানার ক্রীড়াবিদদের ব্যবহার করেছে, প্রধানমন্ত্রী মোদী গত ১০ বছরে কৃষকদের জন্য ঐতিহাসিক পদক্ষেপ নিয়েছেন… হরিয়ানার মানুষ প্রধানমন্ত্রী মোদীর নীতিগুলিকে অনুমোদন করেছে এবং কংগ্রেসের বক্তব্যকে খারিজ করেছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *