BRAKING NEWS

পুকুর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

চড়িলাম, ১৫ অক্টোবর : পুকুর থেকে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হয়েছে। ওই ঘটনায় গোলাঘাটি বিধানসভা কেন্দ্রের নতুন বাজার আশ্রমপাড়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। 

ঘটনার বিবরণে জানা গিয়েছে, আজ সাত সকালে গোলাঘাটি বিধানসভা কেন্দ্রের নতুন বাজার আশ্রমপাড়া এলাকায় ৭৫ বয়সের বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হয়েছে। প্রতঃভ্রমণে গ্রামের মানুষ দেখতে পায় নতুন বাজার আশ্রমপাড়া এলাকায় একটি পুকুরে দেহ ভাসছে। সঙ্গে সঙ্গে খবর ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। খবর পেয়ে ধীরে ধীরে গ্রামের মানুষ এসে জড়ো হয় নতুন বাজার আশ্রমপাড়া এলাকার পুকুরের পাড়ে। সাথে সাথে খবর দেওয়া হয় টাকারজলা থানায়। টাকারজলা থানার ওসি রথীন্দ্র দেববর্মা ঘটনাস্থলে ছুটে গিয়েছেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে, গ্রামের মানুষ সঙ্গে সঙ্গে মৃতদেহটি দেখে সনাক্ত করেন মৃতদেহটি হল বুদ্ধ রায় দেববর্মার (৭৫)। তাঁর বাড়ি গোলাঘাটি হাতি-কাঁতাল লক্ষণ সাধুপাড়া এলাকায়। সঙ্গে সঙ্গে গ্রামের মানুষ বুদ্ধরায় দেববর্মার বাড়িতে খবর পাঠায়। মৃত বুদ্ধ রায় দেববর্মার পরিবার জানায়, সে ১৩ই অক্টোবর অর্থাৎ রবিবার দিন গোলাঘাটি নতুন বাজার আশ্রমপাড়া ব্যবসায়ীবৃন্দের উদ্যোগে আয়োজিত দুর্গা পূজার দশমীতে অংশগ্রহণ করতে যায়। ব্যবসায়ী কমিটির দুর্গা প্রতিমা বিসর্জন করা হয় বুদ্ধ রায় দেববর্মার পুকুরে। রবিবার বাড়ি থেকে দশমীর জন্য বের হয়ে যায় বুদ্ধ রায় দেববর্মা। এরপর আর বাড়িতে ফিরেনি। বাড়ির মানুষ ভেবেছিল হয়তো দশমী শেষ করে গোলাঘাটি নতুন বাজারে বড় ছেলের বাড়িতে গিয়েছে। যার ফলে বাড়ির মানুষ আর তত একটা খোঁজখবর নেয়নি। বড় ছেলের বাড়িতে কিছুদিন থেকে নিজ বাড়িতে ফিরে আসবে তার জন্য বাড়ির মানুষ আর খোঁজাখুজি তেমনটা করেনি। হঠাৎ করে মঙ্গলবার দিন গ্রামের মানুষ থেকে খবর পেয়ে দৌড়ে ছুটে যায় নতুন বাজার আশ্রমপাড়া বুদ্ধ রায় দেববর্মার পুকুরে। মৃতদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়ে পরিবারের লোকজন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *