BRAKING NEWS

রাস্তার আবর্জনা ফেলাকে কেন্দ্র করে দুই সম্প্রদায়ের মধ্যে বিবাদ, গাড়ি ভাঙচুর 

আগরতলা, ১৫ অক্টোবর: রাস্তার আবর্জনা ফেলাকে কেন্দ্র করে দুই সম্প্রদায়ের বিবাদে বোধজং নগর থানার অন্তর্গত দেব রাম ঠাকুর পাড়ায় উত্তেজনা ছড়িয়েছে। ওই সংঘর্ষে প্রায় দুইজন আহত হয়েছেন এবং একটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ছুটে গিয়েছে বোধজংনগর থানার পুলিশ।

ঘটনার বিবরনের জানা গিয়েছে, বোধজং নগর থানার অন্তর্গত দেব রাম ঠাকুর পাড়ায় জনজাতি এবং মুসলিম ধর্মাবলম্বী মানুষও বসবাস করেন। ওই এলাকার একটি চলাফেরা রাস্তা রয়েছে।  ওই এলাকার নিবাসী মহম্মদ আলীর অভিযোগ, আজ সকালে দিলীপ দেববর্মা তার বাড়ির সামনে মদের বোতল ও আবর্জনা ফেলছিল। তখন তার পরিবারের সদস্যরা তাকে বারণ করলে সে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। পরর্বতী সময়ে দিলীপ দেববর্মার পরিবারের সদস্যরা তার পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়েছে। তাতে তার পরিবারের সদস্যরা অল্পবিস্তর আহত হয়েছে। তার দাবি, চলাফেরার রাস্তার কাগজ তার নামে রয়েছে। তারপর ও দিলীপ দেবর্বমার পরিবারের সদস্যদের ওই রাস্তা দিয়ে চলাফেরার অনুমতি নিয়েছেন। 

এদিকে এবিষয়ে দিলীপ দেবর্বমার শ্যালক জানিয়েছেন, প্রায় এক বছর পর তিনি ভগ্নিপতির বাড়িতে এসেছিলেন। কারণ, বোন বেশ কিছু যাবৎ অসুস্থ। দিলীপ দেবর্বমা টিএসআর-এ কর্মরত। তিনি বাড়িতে ঢুকেই দেখতে পান দিলীপ দেবর্বমার চলাফেরার রাস্তায় নোংরা আবর্জনায় ভর্তি করে রেখেছেন মহম্মদ আলীর পরিবারের সদস্যরা। তখন দিলীপ দেবর্বমা ও তিনি রাস্তা পরিষ্কার শুরু করেন। ওই সময় নোংরা আবর্জনা মহম্মদ আলীর বাড়ির পাশে রাখলে তার পরিবারের সদস্যরা তাদের উপর আক্রমণ চালায় এবং তাদের একটি গাড়ি ভাঙচুর করেন বলেন অভিযোগ। তাতে দিলীপ দেববর্মার স্ত্রী অল্পবিস্তর আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন।  ওই ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *