BRAKING NEWS

অনিকেত মাহাতোর অসুস্থতা নিয়ে বিতর্কিত মন্তব্য কুণাল ঘোষের

কলকাতা, ১৩ অক্টোবর(হি.স.): আর জি কর হাসপাতালের জুনিয়র চিকিৎসক অনিকেত মাহাতোর অসুস্থতা নিয়ে বিতর্কিত মন্তব্য করে নতুন করে আলোড়ন সৃষ্টি করলেন তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। কুণাল ঘোষের দাবি, অনিকেত মাহাতো আসলে অসুস্থতার নাটক করছেন এবং সিপিআইএমের প্ররোচনায় এই পরিস্থিতি তৈরি হয়েছে। তিনি বলেন, “অনিকেত মাহাতো এসইউসির সদস্য এবং তিনি সিপিআইএমের নাটকবাজি দেখার অনিচ্ছায় আগেই ধর্মতলা থেকে আরজি করে চলে গিয়েছিলেন। এরপর একদিন পরে অনশনে এসে অসুস্থ হওয়ার কোনও পরিস্থিতি তাঁর ছিল না।”

গত ৫ অক্টোবর থেকে ধর্মতলায় আমরণ অনশনে রয়েছেন পশ্চিমবঙ্গের জুনিয়র চিকিৎসকেরা। রবিবার, ৬ অক্টোবর অনিকেত মাহাতো অনশনে যোগ দেন এবং বৃহস্পতিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে আরজি কর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। আপাতত স্থিতিশীল থাকলেও এখনও তিনি সংকটমুক্ত নন এবং তাঁকে সিসিইউতে কড়া নজরদারিতে রাখা হয়েছে।

তবে কুণাল ঘোষের এই মন্তব্যকে ঘিরে নেটিজেনদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন। অনিকেত মাহাতোর সমর্থনে এক নেটিজেন বলেন, “সবাই কি আর চকোলেট আর চিকেন স্যান্ডউইচ খেয়ে অনশন করে? অনিকেত গত তিন মাস ধরে ফ্রন্টলাইন থেকে লড়াই করছেন, এমন স্ট্রেসের মধ্যে তাঁর অসুস্থ হওয়া স্বাভাবিক।”

অনিকেত মাহাতোর অসুস্থতার বিষয়ে চিকিৎসক মহলে উদ্বেগ বাড়ছে। অন্যান্য অনশনকারী চিকিৎসকের শারীরিক অবস্থাও ক্রমশ খারাপ হচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *