BRAKING NEWS

বামেদের ডাকা সমাবেশকে প্রকাশ্যেই তোপ কুণালের

কলকাতা, ১১ অক্টোবর (হি.স.): “মুখোশ খুলে গেছে। ধর্মতলার মঞ্চে সমাবেশে খোলাখুলিভাবে যাচ্ছে সিপিএম। কলকাতা, শহরতলির লোকাল কমিটিতে ফোন যাচ্ছে।”শুক্রবার বামেদের ডাকা সমাবেশকে এভাবেই প্রকাশ্যে তোপ দাগলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

এক্সবার্তায় তিনি লিখেছেন, “ফেবুতে, গ্রুপে পোস্ট। পুজোর মধ্যে উত্তেজনা ছড়ানোর চেষ্টা। সিপিএম, এসইউসি, উগ্র বাম মিলিত হয়েছে। কমরেড, ডাঃ অনিতা দেওয়ান, নার্স বর্ণালী দত্তর জন্য যেন নীরবতা পালন হয় ডাক্তারদের মঞ্চে। রাজনীতি করতে আপনারা মহাষ্টমীকেও বাদ দিলেন না। তদন্তে সিবিআই, মামলা কোর্টে। তারপরেও অনশন করিয়ে অরাজকতার চক্রান্ত।

সিপিএম, কিছু নকশালপন্থী, কিছু এসইউসির অরাজকতা তৈরির চেষ্টা আর বরদাস্ত নয়। সরকার, পুলিশের সৌজন্য যথেষ্ট হয়েছে। সরকার যা পদক্ষেপ নেবে, সমর্থন।

গতকাল পর্যন্ত রটনা, বেলুড় মঠের কুমারী পুজো স্থগিত। ফেসবুকে কিছু বিপ্লবী ধন্য ধন্য করে গেল। আজ বেলুড় মঠের কুমারী পুজো টিভিতে লাইভ চলছে। বিপ্লবীরা পাল্টি, সমালোচনা, কটাক্ষ। ফেস বুক এক বিচিত্র ল্যাবরেটরি।

কৌতূহল। বিভিন্ন মিডিয়ার তরফে কোনও মাঠে বা হোটেলে যে সব ইভেন্ট হয়, তখন সেখানে পক্ষপাতদুষ্ট বা ভুল খবর বা উস্কানির বিরুদ্ধে দর্শকরা প্ল্যাকার্ড, শ্লোগানসহ বিক্ষোভ করলে সেটা গণতান্ত্রিক প্রতিবাদের মধ্যে পড়বে তো? তখন পুলিশ ডাকবেন না তো? আপনাদের তৈরি করা সংজ্ঞা কিন্তু সকলের মনে থাকছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *