BRAKING NEWS

বারাকপুরে জ্যোতিপ্রিয়-ঘনিষ্ঠ কাউন্সিলারের বাড়িতে ইডি

উত্তর ২৪ পরগনা, ১১ অক্টোবর (হি.স.): রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের প্রাক্তন আপ্ত সহায়ক মৃন্ময় কাশ্যপীর বাড়িতে শুক্রবার তল্লাশি চালাল ইডি। শুক্রবার সকাল থেকে বারাকপুরের বাড়িতে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে হানা দেন ইডি আধিকারিকরা। বেশ কয়েক ঘণ্টা করে চলে তল্লাশি। যদিও এখনও গ্রেফতারির কোনও খবর নেই।

রেশন বন্টন দুর্নীতি মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হয়ে জেলবন্দি জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর ঘনিষ্ঠরাও একে একে ইডির স্ক্যানারে। রেশন দুর্নীতি কাণ্ডের দ্রুত কিনারা করতে পুজোর মধ্যেও সক্রিয় কেন্দ্রীয় তদন্তকারীরা।

বারাকপুর পুরসভার ১৫ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শ্রাবণী কাশ্যপীর স্বামী মৃন্ময়। তিনি আগে জ্যোতিপ্রিয় মল্লিকের আপ্ত সহায়ক। প্রাক্তন খাদ্যমন্ত্রী গ্রেফতার হওয়ার পর থেকে ইডির নজরে ছিলেন মৃন্ময়বাবু। একেবারে আচমকাই এই তল্লাশি। বেশ কয়েক ঘণ্টা ধরেই তল্লাশি চলে। উত্তর বারাকপুর এলাকার বজরংবলী অ্যাপার্টমেন্টে মৃন্ময়বাবুর বাড়ি। আবাসনটি ঘিরে রাখে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। যদিও এই লেখা পর্যন্ত এই অভিযান নিয়ে ইডি-র তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *