BRAKING NEWS

পূজোর দিনগুলোতে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে আগরতলা পুর নিগম সহ সংলগ্ন এলাকার পেট্রোল পাম্পগুলি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৮ অক্টোবর: আসন্ন দুর্গাপূজার দিনগুলোতে প্রয়োজনীয় ডিজেল ও পেট্রোল সংগ্রহে যাতে কোন অসুবিধা না হয় সেজন্য বিভিন্ন পেট্রোল পাম্প খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগরতলা পুর নিগম এলাকা সহ সংলগ্ন এলাকায় সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত নিম্নে উল্লেখিত পেট্রোল পাম্পগুলো খোলা থাকবে।

খাদ্য, জনসংভরণ ও ক্রেতা স্বার্থ বিষয়ক দপ্তর থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে যে, ১০ অক্টোবর বড়দোয়ালির রাজধানী পেট্রোলিয়াম, রাধানগরস্থিত এস কে পেট্রোলিয়াম, পুরাতন মোটরস্ট্যান্ডস্থিত বিশ্বাস অ্যান্ড সন্স এবং খয়েরপুরের হাইওয়ে পেট্রোলিয়াম সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

তাছাড়া, ১১ অক্টোবর বাধারঘাটস্থিত এন জি সাহা, ধলেশ্বরস্থিত ললিত পেট্রোলিয়াম এজেন্সি, দুর্গাবাড়িস্থিত অশোক পেট্রোলিয়াম এজেন্সি এবং গণরাজ চৌমুহনীর জোৎস্না ফিলিং স্টেশন সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে। ১২ অক্টোবর রাধানগরস্থিত আশিস পেট্রোলিয়াম, বিদুরকর্তা চৌমুহনীস্থিত নবারুণ পেট্রোলিয়াম, চন্দ্রপুরস্থিত সরলা স্টোর্স এবং আগরতলার টিআরটিসি’র জনকল্যাণ পেট্রোলিয়াম উল্লিখিত সময়ে খোলা থাকবে। ১০ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত রাণীরবাজারে মহানাম ওয়েল সিটি, মাধববাড়িস্থিত এস এস পেট্রোলিয়াম, খয়েরপুরস্থিত বি কে পেট্রোলিয়াম, বড়জলাস্থিত বি কে পেট্রোলিয়াম (এডহক), জিরানীয়াস্থিত সুরিন্দর সিংহ, বড়জলাস্থিত ত্রিপুরেশ্বরী ফিলিং এইচপিসিএল এবং ঊষাবাজারস্থিত মনিন্দ্র চন্দ্র সাহা পেট্রোলিয়াম সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *