BRAKING NEWS

একবছরে এনডিপিএস মামলায় মোট ১৭২ জন আটক, ৩২৫৪ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৮ অক্টোবর: গত এক বছরে রেল পুলিশ নেশা বিরোধী অভিযান এবং অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ব্যাপক সাফল্য পেয়েছে। এছাড়া রেলের যাতায়াতকারী যাত্রীদের কাছ থেকে চুরি করে নিয়ে যাওয়া বেশ কিছু সংখ্যক মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

রেল পুলিশ নেশা বিরোধী অভিযান এবং অনুপ্রবেশকারীদের আটক করার অভিযানে গত এক বছরে দারুন সাফল্য পেয়েছে। জিআরপির ডেপুটি সুপারেন্ডেন্ট সৌমেন সরকার মঙ্গলবার এ বিষয়ে বিস্তারিত তথ্য দিতে গিয়ে জানান এবছর সেপ্টেম্বর মাস পর্যন্ত এনডিপিএস মামলায় মোট ১৭২ জনকে আটক করা হয়েছে। ৩২৫৪ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। ৮৪১১ বোতল নেশা জাতীয় কফ সিরাপ উদ্ধার করা হয়েছে। ৩১৪ গ্রাম হিরোইন এবং ১৭৫০টি নেশা জাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ২৩০ জন বাংলাদেশি অনুপ্রবেশকারীকে রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া গ্রেফতার করা হয়েছে ১৮ জন রোহিঙ্গাকে। ৫৪ জন ভারতীয় মানব পাচারকারীকেও আটক করতে সক্ষম হয়েছে রেল পুলিশ। এছাড়া বিভিন্ন সময়ে ত্রিপুরার বিভিন্ন রেল স্টেশন থানাগুলোতে মিসিং করা  প্রায় ৩২ টি মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুলে দিয়েছে জিআরপি । ডেপুটি সুপারেন্ডেন্ট  সৌমেন সরকার  জানিয়েছেন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *