BRAKING NEWS

ত্রিপুরা ট্রিবিউনের উদ্যোগে শারদ স্মরণিকার প্রকাশ

আগরতলা, ৭ অক্টোবর: ত্রিপুরা ট্রিবিউন ওয়েব নিউজ পোর্টালের পক্ষে থেকে রবিবার আগরতলা প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পূজার বিশেষ স্মরণিকা ‘শারদ সম্ভার’ এর প্রথম সংস্করণ প্রকাশ করেছে।

ত্রিপুরা হাইকোর্টের বিচারপতি অরিন্দম লোধ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং আগরতলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, হেডলাইনস ত্রিপুরার সম্পাদক প্রণব সরকার সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে বিশিষ্ট সাংবাদিক মানস পাল, ত্রিপুরা টাইমস সংবাদপত্রের ম্যানেজিং এডিটর অভিষিক্তা লোধ, আসাম রাইফেলসের মেজর পূর্বা সিং এবং সাংবাদিক নন্দিতা দত্ত উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ভাষণে ত্রিপুরা ট্রিবিউনের এই উদ্যোগের প্রশংসা করেন। তিনি বলেন, স্মরণিকার প্রথম সংস্করণে প্রবীণ ও তরুণ লেখকদের বিভিন্ন প্রবন্ধের সংকলন রয়েছে। তিনি কয়েকটি আকর্ষণীয় নিবন্ধের কথাও উল্লেখ করেছেন।

এই স্মরণিকায় ত্রিপুরা পর্যটন এবং রাজ্যের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরার প্রয়াস করেছে। পাশাপাশি বিভিন্ন স্থান থেকে সংগৃহীত ফটোগ্রাফের মাধ্যমে সাম্প্রতিক বন্যা সংকটের সময় যারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে অন্যদের জীবন বাচাঁতে এগিয়ে এসেছেন তাঁদের সম্মান জানিয়েছে।

বন্যা ত্রাণ কাজে মানবিক প্রচেষ্টার জন্য তিনটি এনজিও- সেবা ও সহায়তা পরিষদ, যুবপ্রেরণা এবং সৌহার্দ্যকে সম্মানিত করা হয়েছে।

‘শারদ সম্ভার- এর অনলাইন সংস্করণ শীঘ্রই ত্রিপুরা ট্রিবিউনের অফিসিয়াল ওয়েবসাইট www.tripuratribune.in-এ আপলোড করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *