BRAKING NEWS

পুলিশের তৎপরতা, বাজেয়াপ্ত বিপুল পরিমাণ অবৈধ মদ, আটক ১

নিজস্ব প্রতিনিধি, কল্যাণপুর, ৭ অক্টোবর:
দূর্গাপূজার প্রাকমুহুর্তে নেশা বিরোধী অভিযানে বিশেষ সফলতা অর্জন করলো কল্যাণপুর থানার পুলিশ। এই অভিযানের ফসল হিসেবে আটক করা হলো এক মদ বিক্রেতাকে। ঘটনার বিবরণ দিতে গিয়ে কল্যানপুর থানার ওসি ইন্সপেক্টর তাপস মালাকার দাবি করেছেন গোপন এবং সুনির্দিষ্ট খবরের ভীতিতে থানা এলাকার লক্ষচন্দ্র পাড়াতে বিশেষ অভিযান সংঘটিত হয়।

এই অভিযানে গিয়ে পুলিশ জনৈক নরেশ দেববর্মার বাড়ির বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখা বিপুল পরিমাণে বিলেতি মদ উদ্ধার করতে সক্ষম হয়। পাশাপাশি অবৈধভাবে মদ মজুদ এবং বিক্রি করার অভিযোগে সংশ্লিষ্ট বাড়ির মালিক নরেশ দেববর্মাকে আটক করা হয়েছে বলে পুলিশের তরফ থেকে দাবী করা হয়েছে।

পাশাপাশি কল্যাণপুর থানার পুলিশের তরফ থেকে সমস্ত অংশের সাধারণ মানুষের কাছে আবেদন করতে গিয়ে জানানো হয়েছে আগামী দিনের দুর্গাপূজাকে শান্তিপূর্ণভাবে সুসম্পন্ন করার জন্য পুলিশ যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে এবং এক্ষেত্রে সর্বসাধারণ যাতে করে সাধ্যমত পুলিশকে সাহায্য সহযোগিতা করে তার জন্য কল্যাণপুর পুলিশের তরফ থেকে সংশ্লিষ্ট সকলের কাছে বিনম্র ভাবে আবেদন জানানো হয়। পুলিশের আজকের এই সফল অভিযান নিশ্চিতভাবে আসন্ন দূর্গা পূজার প্রাক মুহূর্তে কল্যাণপুর জুড়ে বিশেষ বার্তা তৈরি যে করবে, এতে কোন সন্দেহের অবকাশ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *