BRAKING NEWS

শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন করতে জেলা পুলিশ সুপারের উপস্থিতিতে গুরুত্বপূর্ণ বৈঠক

নিজস্ব প্রতিনিধি, চড়িলাম, ৭ অক্টোবর:
শান্তিপূর্ণভাবে সিপাহীজলা জেলায় দুর্গোৎসব সম্পন্ন করতে সিপাহীজলা জেলা পুলিশ সুপার বি জে রেড্ডির উপস্থিতিতে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয় সোমবার সকালে জম্পুইজলার টিএসআর সপ্তম বাহিনীর হেডকোয়ার্টারে।

বৈঠকে উপস্থিত ছিলেন সিপাহীজলা জেলার পুলিশ সুপার  বি জে রেড্ডি অতিরিক্ত পুলিশ সুপার রাজিব সূত্রধর জেলার সমস্ত থানার ওসি, তিন মহকুমার এস ডি পি ও এবং জেলার সিনিয়র পুলিশ অফিসাররা। রুদ্ধ দ্বার বৈঠকে গুরুত্বপূর্ণ বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

বৈঠক শেষে জেলা পুলিশ সুপার বি জে রেড্ডি জানান আসন্ন দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে সিপাহীজলা জেলায় সম্পন্ন করতে এবং জেলার মানুষকে আরো কিভাবে সুরক্ষা দেওয়া যায় এবং জেলায় ল এন্ড অর্ডার যাতে বজায় থাকে সেই বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে জেলায় রয়েছে পর্যাপ্ত পরিমাণ পুলিশ ফোর্স। প্রতিমাসেই আইন-শৃঙ্খলা জনিত বিষয় নিয়ে সভা হয়। এবং প্রত্যেক মাসেই হয় ক্রাইম কনফারেন্স।

বরাবরই শান্তি সম্প্রীতির পরিচয় দিয়ে আসছে সিপাহীজলা জেলা। এই জেলায় হিন্দু মুসলিম সমস্ত ধর্মের মানুষ রয়েছে। দুর্গোৎসবে সবাই যে যার মত আনন্দ উৎসবে মেতে ওঠে। এই পরিবেশটা যাতে সব সময় বজায় থাকে সেই দিকে নজর রাখবার জন্য ও  সবার প্রতি আহ্বান জানান জেলা পুলিশ সুপার।  রুদ্ধ দ্বার বৈঠকে আরো কিছু সিদ্ধান্ত হয় যদিও সেগুলো প্রকাশ্যে বলতে চায়নি পুলিশ সুপার। চাঁদার জুলুম এবং সাম্প্রদায়িক উত্তেজনায় উত্তপ্ত কদমতলা এলাকার পরিবেশ। সেই পরিস্থিতি যাতে সিপাহীজলা জেলায় সৃষ্টি না হয় সেইদিক বিচার বিবেচনা করে বিভিন্ন ধরনের সিদ্ধান্ত ও পুলিশের তরফ থেকে নেওয়া হয়, রুদ্ধ দ্বার বৈঠকে। যদিও বিষয়টি চেপে গিয়েছেন জেলা পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *