BRAKING NEWS

ব্লাডমাউথের জয় রুখলো এগিয়ে চল  সুপার লিগের উদ্বোধনী ম্যাচ ড্র-তে নিষ্পত্তি

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা।। সুপার লিগ ফুটবল, শুরুতেই যেন জমজমাট হয়ে উঠেছে। প্রথমার্ধের গোলে এগিয়ে থাকার চাপা আনন্দে ব্লাড মাউথ ক্লাবের। কিন্তু দ্বিতীয়ার্ধে গোলটি শোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনলো এগিয়ে চল সংঘ। সুপার লিগের উদ্বোধনী ম্যাচ ১-১ গোলে ড্র-তে নিষ্পত্তি হয়েছে। দুই দল ১-১ করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। ত্রিপুরা 

ফুটবল সংস্থা পরিচালিত শ্যাম সুন্দর কোং জুয়েলার্স চন্দ্র মেমোরিয়াল এ-ডিভিশন ক্লাব লিগ ফুটবল আসরের প্রথম সুপার লিগের ম্যাচে রবিবার উমাকান্ত মিনি স্টেডিয়ামে মুখোমুখি হয় গতবারের লিগ চ্যাষ্পিয়ন এগিয়ে চল সংঘ ও ব্লাডমাউথ ক্লাব। ম্যাচটি ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নেয় উভয় দল।  এদিনের ম্যাচে খেলার প্রথমার্ধে ২৪ মিনিটের মাথায় ব্লাডমাউথ ক্লাবের হয়ে জাবেদ ডার্লং গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ম্যাচের প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করলেও দ্বিতীয়ার্ধে গোলের ব্যবধান ধরে রাখতে পারেনি ব্লাডমাউথ ক্লাবের ফুটবলাররা। ম্যাচের দ্বিতীয়ার্ধের ৭ মিনিটের মাথায় এগিয়ে চল সংঘের হয়ে দেবাশীষ রাই গোলটি শোধ করে ম্যাচে সমতা নিয়ে আসে। পরবর্তী সময়ে দু দলের খেলোয়ারদের মধ্যে আক্রমণ প্রতি আক্রমণ পরিলক্ষিত হলেও ম্যাচের নির্ধারিত সময় পর্যন্ত গোলের ব্যবধান সমতা রেখে মাঠ ছাড়েন উভয় দলের ফুটবলাররা।

যেহেতু সুপারের প্রথম ম্যাচটিই উভয় দল ড্র করে। ফলে লিগ চ্যাষ্পিয়নের জন্য উভয় দলের শেষ দুটি ম্যাচ জয়ের প্রয়োজন। সুপারের প্রথম ম্যাচে সেরা ফুটবলার হিসেবে নির্বাচিত হয় ব্লাডমাউথ ক্লাবের ফুটবলার জাবেত ডার্লং। উল্লেখ্য, খেলায় অসদাচরণের দায়ে রেফারি দুই দলের দুজন করে চারজনকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি ধনেশ সিং, নিজাম তামুলারি, আদিত্য দেববর্মা, সত্যজিৎ দেব রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *