BRAKING NEWS

বিশ্রামগঞ্জ শচীন দেববর্মণ কলা ক্ষেত্রে ভারতীয় মজদুর সংঘের তৃতীয় দ্বিবার্ষিক সম্মেলন

চড়িলাম,২৯ সেপ্টেম্বর : রবিবার বেলা এগারোটায় বিশ্রামগঞ্জ শচীন দেববর্মণ কলা ক্ষেত্রে ভারতীয় মজদুর সংঘের সিপাহীজলা জেলার তৃতীয় দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সন্মেলনে উপস্থিত ছিলেন ভারতীয় মজদুর সংঘের রাজ্যে সভানেত্রী দেবশ্রী কলই। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশ্রী প্রতিমা ভৌমিক,বিশালগড় বিধানসভার বিধায়ক সুশান্ত দেব, তপন কুমার দে 

বিএমএস  এর রাজ্যে সম্পাদক, দিলীপ কুমার ভৌমিক বিএমএস এর জেলা প্রভারী সহ অন্যান্যরা।উক্ত সন্মেলনে বিএমএস এর সিপাহীজলি জেলার বিভিন্ন এলাকার সদস্য সদস্যরা উপস্থিত ছিলেন। সন্মেলনে আলোচনা করতে গিয়ে বিধায়ক সুশান্ত দেব বলেন পূর্বে আরোও শ্রমিক সংগঠন আমরা দেখেছি কিন্তু 

বিএমএস একমাত্র শ্রমিক সংগঠন যেটা সমাজের সকল স্তরের মানুষের স্বার্থে কাজ করে। তিনি ভারতীয় মজদুর সংঘের সকল নেতৃবৃন্দকে সাধারণ মানুষের মৌলিক অধিকার রক্ষায় কাজ করার আহ্বান জানান। আগামী দিনেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার আহ্বান জানান। বর্তমান সরকারের একটাই লক্ষ্য এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ার।এটা তখনই সম্ভব হবে যদি আমরা সকলে এক হয়ে কাজ করি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক ও ভারতীয় মজদুর সংঘের সিপাহীজলা জেলার প্রত্যেক নেতৃত্বদের নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করে সাধারণ মানুষের স্বার্থে কাজ করার আহ্বান জানান। রবিবার সিপাহীজলা জেলার বিএমএস এর তৃতীয় দ্বিবার্ষিক সম্মেলনে কর্মীদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সম্মেলন শেষে পুরনো কমিটি ভেঙ্গে দিয়ে গঠিত হয় ২৮ জনের নতুন কমিটি। সম্পাদক নির্বাচিত হন রাজু দাস সভাপতি নির্বাচিত হন জীবন কুমার ভৌমিক সহ-সভাপতি নির্বাচিত হন সজল দেবনাথ কোষাধক্ষ্য নির্বাচিত হন বিপ্লব মজুমদার মিডিয়া ইনচার্জ হিসেবে নির্বাচিত হন অরূপ কুমার দাস। নতুন কমিটির সম্পাদক রাজু দাস বলেন সম্মেলনে শিক্ষক কর্মচারী শ্রমিক বাস জিপ ট্যাক্সিচালক অঙ্গনওয়াড়ি আশা কর্মী বিডি শ্রমিক সহ প্রায় ৪০০ জন শ্রমিক উপস্থিত ছিল। সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিল ভারতীয় মজদুর সংঘের রাজ্য সভানেত্রী দেবশ্রী কলই।  সবাইকে নিয়ে সংগঠনের সমস্ত কর্মসূচি বাস্তবায়িত করার পাশাপাশি শ্রমিকদের আপদে বিপদে সবসময় পাশে থাকার বার্তা দিয়েছে নতুন কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *