BRAKING NEWS

টিএসইসিএল, টিপিজিএল এবং টিপিটিএল – এর  যৌথ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৮ সেপ্টেম্বর: ত্রিপুরা স্টেট ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে শুক্রবার। টিএসইসিএল-এর পাশাপাশি, ত্রিপুরা পাওয়ার জেনারেশন লিমিটেড (টিপিজিএল) এবং ত্রিপুরা পাওয়ার ট্রান্সমিশন লিমিটেড (টিপিটিএল) নামে অন্য দুটি পাওয়ার সেক্টর এদিনের এই সভায় উপস্থিত ছিল।

এই অনুষ্ঠানটি বিশেষভাবে উল্লেখযোগ্য ছিল কারণ এটি প্রথমবারের মতো যে এই তিনটি রাজ্য পিএসইউ একই দিনে তাদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত করেছে। এই সভায় সভাপতিত্ব করেন অভিষেক সিং আইএএস, সেক্রেটারি (পাওয়ার), ত্রিপুরা সরকার।
এই বার্ষিক সভা চলাকালীন, টিএসইসিএল ২০২৩-২৪ আর্থিক বছরের বার্ষিক প্রতিবেদন পেশ করে এবং কোম্পানির শেয়ারহোল্ডারদের অনুমোদন ও সম্মতি পায়।

একই দিনে একের পর এক টিএসইসিএল, টিপিটিএল, এবং টিপিজিএল -এর দ্বারা সমন্বিত বার্ষিক সাধারণ সভার আয়োজন, রাজ্যের পাওয়ার সেক্টর পিএসইউ গুলি জুড়ে শাসনব্যবস্থা উন্নত করার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য পদক্ষেপের প্রতিনিধিত্ব করে৷ একই দিনে এই সভাগুলি আহ্বান করে, কর্পোরেশনগুলি একটি নজির স্থাপন করেছে যা শক্তি ক্ষেত্রের মধ্যে পরিচালিত বিভিন্ন সংস্থার মধ্যে সহযোগিতা এবং কৌশলগত সারিবদ্ধকরণকে উৎসাহিত  করে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *