BRAKING NEWS

কাশ্মীর বেড়াতে গিয়ে ছবি তোলার সময় পড়ে মৃত্যু হুগলির পর্যটকের

হুগলি, ২৮ সেপ্টেম্বর (হি.স.) : কাশ্মীর বেড়াতে গিয়ে ছবি তোলার সময় পড়ে গিয়ে মারা গেলেন হুগলির পর্যটক দেবব্রত ঘোষ। বছর ৬১ বয়সি এই ব্যক্তি হুগলির দাতপুর থানার মাকালপুর পঞ্চায়েতের বাসিন্দা। শনিবার তাঁর মরদেহ এসে পৌঁছোয় বাড়িতে।

ঘোড়ায় চেপে ঝর্ণার ধারে ছবি তোলার সময় হঠাৎই ঘোড়া থেকে গভীর খাদে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বীজ ব্যবসায়ী ছিলেন দেবব্রত ঘোষ। বিভিন্ন শস্য বীজ বিক্রির দোকান রয়েছে শিবাইচন্ডী স্টেশনের কাছে। বীজ কোম্পানির সঙ্গে কাশ্মীর ঘুরতে যান গত রবিবার। শুক্রবার পহেলগাঁও-এ মনোরম দৃশ্য মোবাইল বন্দি করছিলেন। ঘোড়ার উপরে উঠে বসে ঝর্ণার সামনে তার একটি ছবি তুলে দিতে বলেন ঘোড়া সাওয়ারিকে। সেই সময় অন্যমনস্কভাবে ঘোড়ার পিঠ থেকে সোজা পড়ে যান ঝর্ণার মধ্যে। প্রায় ৬০ ফুট নিচে পাথরে ধাক্কা খেয়ে তিনি পড়েন। তাঁর মাথায় চোট লাগে। সঙ্গীরা উদ্ধার করে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারে বৃদ্ধ বাবা-মা, স্ত্রী ও দুই মেয়ে আছে। এক মেয়ে বিবাহিতা। অসুস্থ স্ত্রী কয়েকদিন আগেই নার্সিংহোম থেকে ছাড়া পেয়েছেন।মৃতের পরিবারের পাশে থাকার জন্য পোলবা-দাদপুর ব্লক প্রশাসন থেকে শুক্রবার সন্ধ্যায় একটি মেইল করা হয় মাকালপুর গ্রাম পঞ্চায়েতকে। শনিবার দমদম এয়ারপোর্ট থেকে কফিনবন্দী মৃতদেহ এসে পৌঁছায় তাঁর বাড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *