BRAKING NEWS

ভুল চিকিৎসার অভিযোগ তেলিয়ামুড়া হাসপাতালের বিরুদ্ধে 

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২৮ সেপ্টেম্বর: তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের  চিকিৎসকের  দায়িত্ব জ্ঞান ও চিকিৎসা পরিষেবা নিয়ে ফের গুরুতর অভিযোগ উঠেছে। তেলিয়ামুড়ার নেতাজীনগর এলাকার  অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী নিজ বিদ্যালয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়ে।  বিদ্যালয় থেকে তার অভিভাবকদের খবর দেওয়া হয় এবং বিদ্যালয়ের সহায়তায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়েছে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক অজয় হালাম  ইনজেকশন দেন।  ইঞ্জেকশন দেওয়ার পরপরই মেয়েটির শরীরে বিপরীত প্রতিক্রিয়া শুরু হতে থাকে। একটা সময়ে মেয়েটির অবস্থা বেগতিক দেখে মাঝপথে স্যালাইন খুলে দেওয়া হয়।

এদিকে যখন মেয়েটার অবস্থা খারাপ দেখে তার অভিভাবকরা হাসপাতালে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছেন তখন চিকিৎসক নাকি জানিয়ে দিয়েছেন উনাদের মেয়ের মাথায় সমস্যা রয়েছে জিবিতে পাঠিয়ে দেওয়া হচ্ছে।  প্রশ্ন হচ্ছে সংশ্লিষ্ট হাসপাতালের চিকিৎসক বাবু কোন পরীক্ষা-নিরীক্ষা ছাড়া কিভাবে বুঝলেন মেয়েটির মাথায় সমস্যা রয়েছে। আরো প্রশ্ন হচ্ছে কি সেই ইঞ্জেকশন দেওয়া হয়েছিল যে ইনজেকশন দেওয়ার পরপরই মেয়েটির অবস্থা শোচনীয় হয়ে যায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *