BRAKING NEWS

৩৫ হাজার গাঁজা গাছ ধ্বংস যাত্রাপুর থানার উদ্যোগে

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ২৮ সেপ্টেম্বর: মাঝে একদিনের ব্যবধানে যাত্রাপুর থানার ওসির নেতৃত্বে আবার ৩৫ হাজার গাঁজা গাছ কেটে ধ্বংস করল শনিবার। এতে করে, গাজা চাষীদের মধ্যে যথেষ্ট আতঙ্ক বিরাজ করছে এবারের মরশুমে।

তার কারণ, অন্যান্য বৎসর দেখা গেছে যাত্রাপুর থানার উদ্যোগে নিজেরাই বিক্ষিপ্তভাবে গাজা বাগান কাটা হত। কিন্তু এবার লক্ষণীয় বিষয় হচ্ছে তিন বাহিনীর জওয়ান যৌথভাবে উদ্যোগ নিয়ে গোপন খবরের ভিত্তিতে একেবারে বিশাল বাহিনী নিয়ে বাগান ধ্বংস করতে নেমে পড়ে।

যাত্রাপুর থানার অন্তর্গত কাঠালিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার খাদ্যাখলার উত্তরে সংখ্যালঘু অধ্যুষিত গ্রামের সংরক্ষিত জঙ্গল এলাকাতে চারটি টিলা ভূমিতে গজিয়া উঠা গাজা গাছগুলি কেটে একেবারে ধ্বংস করে দিয়েছে বলে দাবি থানার ওসির। তিন বাহিনীর মধ্যে ছিল টিএসআর জওয়ান, বিএসএফ, এবং  সাব ইন্সপেক্টর রামেশ্বর জির নেতৃত্বে বেশ কয়েকজন জওয়ান এবং যাত্রাপুর থানার পুলিশ ইন্সপেক্টর অরূপ দেববর্মা সহ অন্যান্য পুলিশ সহ সর্বসাকুল্য ২৫ জন জওয়ান এই গাঁজা বাগান অভিযানে ছিলেন বলে দাবি যাত্রাপুর থানার ওসি সুব্রত দেবনাথের।

তিনি জানিয়েছেন, শনিবার নাকি ৩৫ হাজার গাঁজা গাছ কেটে ধ্বংস করা হয়েছে। তিনি আরো জানিয়েছেন, সুনির্দিষ্ট গোপন খবর পেলে অভিযান অব্যাহত থাকবে। তার কারণ আরক্ষা দপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের স্পষ্ট নির্দেশ কোথাও যেন গাঁজা বাগান গজিয়ে উঠতে না পারে, তার জন্য পুলিশকে নজরদারি রাখার জন্য একেবারে স্পষ্ট নির্দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *