BRAKING NEWS

পুজোতে ডিজে গান বন্ধ রেখে সনাতনী পরম্পরাগুলোকে পূজো মণ্ডপে তুলে ধরার পরামর্শ মেয়রের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ সেপ্টেম্বর: রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তরের পক্ষ থেকে মায়ের গমন এবং শারদ সম্মানকে সামনে রেখে রবিবার বিকেলে এক পর্যালোচনা সভার আয়োজন করা হয়েছিল। এদিনের সভা থেকে ডিজে ব্যবহার বন্ধ রেখে সনাতনীদের পরম্পরা গুলো পুজো মণ্ডপে তুলে ধরার পরামর্শ দিলেন মেয়র দীপক মজুমদার। 

রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তরের পক্ষ থেকে মায়ের গমন এবং শারদ  সম্মানকে সামনে রেখে রবিবার বিকেলে আগরতলা মুক্তধারা অডিটোরিয়াম হলে এক পর্যালোচনা সভার আয়োজন করা হয়েছিল। এদিন আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়ের মনিকা দাস দত্ত।

এছাড়াও পুরনিগমের কমিশনার শৈলেশ কুমার যাদব, পশ্চিম ত্রিপুরা জেলাশাসক ড: বিশাল কুমার, পশ্চিম ত্রিপুরার পুলিশ সুপার ড: কিরণ কুমারকে, তথ্য সংস্কৃতি দপ্তরে সচিব পিকে চক্রবর্তী সহ বিভিন্ন ক্লাবের সদস্যরা  উপস্থিত ছিলেন।

সভায় আলোচনা করতে গিয়ে আগরতলা পৌর নিগমান মেয়র দীপক মজুমদার বলেন একসময়ে রাজ্যের দুর্গাপূজা মানে দাঙ্গা হাঙ্গামা খুন এইসব শোনা যেত। বর্তমানে বিজেপি সরকার প্রতিষ্ঠা হওয়ার পর এগুলো আর শোনা যায় না।  শান্তি ও আনন্দ সহকারে এবং  সুচারুরূপে দুর্গা পূজার সম্পন্ন হচ্ছে রাজ্যে। এবারও যাতে শান্তি ও আনন্দের ধারা অব্যাহত  থাকে সেই আহ্বান করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *