BRAKING NEWS

আইজিএম হাসপাতালে বেসরকারী নিরাপত্তা কর্মীদের হাতে আক্রান্ত  রোগীর পরিজনেরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ সেপ্টেম্বর: ফের বেসরকারী নিরাপত্তা কর্মীদের হাতে আক্রান্ত হাসপাতালে রোগীর পরিজনেরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে আইজিএম হাসপাতালে।

ঘটনার বিবরনে প্রকাশ, পশ্চিম প্রতাপগড় এলাকার বাসিন্দা, গৌতম চক্রবর্তী তার নয় মাসের শিশু সন্তানকে নিয়ে আইজিএম হাসপাতালে আসে চিকিৎসার জন্য। শনিবার রাতে শিশুটিকে দেখতে এসেছিল তার কাকা উদয় চক্রবর্তী। তখনই বেসরকারি নিরাপত্তা কর্মীদের দ্বারা আক্রান্ত হয়েছেন তারা দুই ভাই।

গৌতম চক্রবর্তীর অভিযোগ, তার ভাই উদয় চক্রবর্তী যখন হাসপাতালে আসেন তখন তিনি একটি পার্টি থেকে এসেছিলেন। তার পকেটে মাদকদ্রব্য ছিল। তাই তিনি সেটি রাস্তায় ফেলে হাসপাতালের ভেতর প্রবেশ করছিলেন। কিন্তু সেটি ফেলতে দেখে বেসরকারি নিরাপত্তারক্ষীরা। সঙ্গে সঙ্গে তারা উদয় চক্রবর্তী এবং গৌতম চক্রবর্তীর উপর চড়াও হয়। ১০ থেকে ১২ জন সিকিউরিটি গার্ড তাদেরকে চক্ষু বিভাগে নিয়ে গিয়ে প্রচন্ড মারধর করেছে বলে অভিযোগ। এতে রক্তাক্ত হয়েছেন দুই ভাই।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পশ্চিম আগরতলা থানার পুলিশ। পুলিশ এসে গোটা ঘটনার তদন্ত শুরু করে। ডাস্টবিনে মদের বোতল ফেলার কারণে কেন ওই দুই ভাইকে মারধর করা হলো তার প্রশ্ন তুলেছেন আক্রান্ত দুই ভাই। পাশাপাশি হাসপাতালে নিয়োজিত উশৃংখল সিকিউরিটি গার্ড এর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবি উঠেছে। রাজ্য সরকারকে আলিমালিপ্ত করতেই একাংশ উশৃংখল নিরাপত্তা রক্ষীরা প্রতিনিয়ত রোগীর আত্মীয় পরিজনদের হেনস্থা করেন বলেও অভিযোগ অনেকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *