BRAKING NEWS

যুবমোর্চার উদ্যোগে জোলাইবাড়ীতে এক রক্তদান শিবির অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৯ সেপ্টেম্বর: ভারতের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ভারতীয় জনতা পার্টির দক্ষিন পিলাক জেলার যুব মোর্চার উদ্দ্যোগে জোলাইবাড়ী দূর্গাবাড়ী প্রাঙ্গনে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

রক্তদান মহৎদান। রক্তের কোনো বিকল্প ব্যবস্থা নেই। তাই প্রধানমন্ত্রীর জন্মদিনকে কেন্দ্র করে সেবা পক্ষকালের কর্মসূচীর অঙ্গ হিসাবে আজকের এই কর্মসূচী। যুব মোর্চার উদ্যোগে আয়োজিত আজকের এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া, যুব মোর্চার প্রদেশ সভাপতি তথা বিশালগড় বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুশান্ত দেব, প্রদেশ বিজেপির সাধরন সম্পাদক শম্ভুলাল চাকমা, দক্ষিন জেলার যুব মোর্চার সভাপতি বিপুল ভৌমিক, মনু বিধানসভা কেন্দ্রের বিধায়ক মাইলাফ্রু মগ, মন্ডল সভাপতি অজয় রিয়াং, জোলাইবাড়ী মন্ডলের যুব মোর্চার সাধারন সম্পাদক রাজীব বিশ্বাস, বিজেপির যুব মোর্চার সম্পাদক সুদীপ গোপ সহ অন্যান্যরা।

যুব মোর্চার উদ্যোগে আয়োজিত আজকের এই রক্তদান শিবিরে মোট ৫৫ জন রক্তদান করেন।  রাজীব বিশ্বাস ও সুদীপ গোপের অক্লান্ত প্রচেষ্টায় আজকের এই রক্তদানশিবির সুন্দরভাবে অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *