BRAKING NEWS

রাহুল গান্ধীকে করা মন্তব্যের প্রতিবাদে রাজধানী আগরতলায় কংগ্রেসের প্রতিবাদ বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ সেপ্টেম্বর: রাহুল গান্ধীকে করা কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ জানিয়ে রাজধানী আগরতলায় এক প্রতিবাদ কর্মসূচি পালন করে প্রদেশ কংগ্রেস। এদিন রাজপথে বিজেপি এবং তার সহযোগী দলের নেতৃত্বদের দ্বারা রাহুল গান্ধীকে করা কুরুচিকর মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন কংগ্রেস নেতৃত্বরা।

প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা বলেন, রাহুল গান্ধীকে বিজেপি এবং তার সহযোগী দলের মন্ত্রী ও বিধায়কেরা প্রাণনাশের হুমকি দিয়েছেন। পাশাপাশি বিভিন্ন কুরুচিকর মন্তব্য করেছেন। গণতান্ত্রিক রাজ্য এ ধরনের ঘটনা কোনভাবেই মেনে নেওয়া যায় না। এরই প্রতিবাদে এদিন রাজধানী আগরতলায় প্রতিবাদ বিক্ষোভ মিছিল সংঘটিত করে  অভিযুক্ত মন্ত্রী বিধায়কদের কুশপুত্তলিকা দাহ করে প্রতিবাদ জানান প্রদেশ কংগ্রেস নেতৃত্বরারা। পরবর্তীতে আগরতলা পশ্চিম  থানায় তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
এই ঘটনার প্রতিবাদে গোটা রাজ্যব্যাপী, প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে, এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্ত্রের দাবি জানানো হবে বলে জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

এদিনের এই প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন, নেতৃত্ব পীযূষ কান্তি বিশ্বাস সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *