BRAKING NEWS

রাজ্য কার্যালয়ে প্রয়াত সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিকে শ্রদ্ধা জ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ সেপ্টেম্বর: প্রয়াত হয়েছেন সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে সিপিএম রাজ্য দপ্তরে এক শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার সন্ধ্যায়। এদিন রাজ্য কার্যালয়ে প্রয়াত সীতারাম ইয়েচুরির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন নেতৃত্বরা। উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী সহ দলের অন্যান্য নেতৃত্বরা। 

এদিনের এই শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন, সীতারাম ইয়েচুরির প্রয়াণে তিনি গভীরভাবে মর্মাহত। উনার পরিবারের সদস্যদের প্রতি তিনি সমবেদনা জ্ঞাপন করেন। পাশাপাশি তিনি বলেন সীতারাম ইয়েচুরি তার রাজনৈতিক জীবনে যে কমিউনিস্ট সংগ্রাম চালিয়ে যাচ্ছিলেন সেই সংগ্রাম অব্যাহত রাখার মাধ্যমে তাঁকে আসল অর্থে শ্রদ্ধা জানাতে হবে।

এদিনের এই শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে উপস্থিত থেকে বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী বলেন, সিপিএম সাধারণ সম্পাদকের প্রয়ানে আগামী তিনদিন রাজ্যে পার্টির সমস্ত দলীয় কর্মসূচি বন্ধ থাকবে। শুক্রবার রাজধানী আগরতলা সহ সমস্ত জেলায় শোক মিছিল সংঘটিত করা হবে। তিনি আরো বলেন, দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে তিনি কমিউনিস্ট আন্দোলন চালিয়ে গেছেন। উনার মৃত্যু দলের জন্য এক অপূরণীয় ক্ষতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *