BRAKING NEWS

প্রণয়ের সম্পর্কের জেরে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ যুবতীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ সেপ্টেম্বর: প্রণয়ের সম্পর্কের জেরে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে মেয়ের পরিবারের সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অমরপুরের নতুন বাজার থানাধীন চেলাগাং এলাকায়। ঘটনা অমৃত যুবকের নাম গৌতম দাস (২১)।

ঘটনার বিবরণে জানা যায়, গোমতী জেলার অমরপুর চেলাগাং এলাকার বাসিন্দা গৌতমের সঙ্গে অরবিন্দ কলোনী এলাকার এক যুবতীর প্রণয়ন সম্পর্ক গড়ে ওঠে। ওই যুবতীকে নিয়ে রবিবার পালিয়ে যায় গৌতম। এরই পরিপ্রেক্ষিতে নতুন বাজার থানায় মামলা দায়ের করা হয়। নতুন বাজার থানার পুলিশ গৌতম দাসকে সাব্রুম থেকে তার মামার বাড়ি থেকে উদ্ধার করে নতুন বাজার থানায় নিয়ে আসে। থানার পক্ষ থেকে দুই যুবক-যুবতীর পরিবার ও সদস্যদের ডেকে এনে মীমাংসার জন্য তুলে দেওয়া হয়। তার আগে থানায় ওই যুবককে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ গৌতমের পরিবারের সদস্যদের।

পরবর্তীতে মীমাংসার নামে ওই যুবতীর বাড়িতে নিয়ে গিয়ে পুনরায় গৌতমকে বেধড়ক মারধর করেন। সেখানে বিজেপি দলের নেতাকর্মীরাও তাকে মারধর করেছে বলে অভিযোগ। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায়, গৌতমকে জিবি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গৌতমের মৃত্যু হয়েছে। এই মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই ডিওআইএফআইয়ের পক্ষ থেকে নবারুন দেব ঘটনাস্থলে উপস্থিত হয়ে গোটা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। ডিবি হাসপাতাল থেকে ওই যুবকের মৃতদেহ ময়নাতদন্ত করা হয়নি বলে অভিযোগ করেন তিনি। পরবর্তীতে অমরপুর হাসপাতালে নিয়ে গৌতমের মৃতদেহ ময়না তদন্ত করা হয়। এই ঘটনায় বিজেপি দলের সমর্থকেরা জড়িত বলে অভিযোগ করেন ডিওয়াইএফআই নেতৃত্ব নবারুণ দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *