BRAKING NEWS

উগ্রপন্থায় ক্ষতিগ্রস্থদেরও প্যাকেজ দেওয়া হোক, সুদীপের সঙ্গে একমত প্রদ্যুৎ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১১ সেপ্টেমর: 
উগ্রপন্থায় ক্ষতিগ্রস্তদের সরকারি প্যাকেজ প্রদানের বিষয়ে সুদীপ রায় বর্মনের সঙ্গে সহমত পোষণ করলেন প্রদ্যুৎ কিশোর দেববর্মা। আজ এই বিষয়ে তাদের মধ্যে বিস্তারিত আলোচনা হয়েছে।

বুধবার প্রদ্যুৎ কিশোর দেববর্মা কংগ্রেস বিধায়ক সুদীপ রায়বর্মনের সঙ্গে এক সাক্ষাৎকারে মিলিত হন। সেখানে এনএলএফটি ও এটিটিএফ – এর সঙ্গে ত্রিপাক্ষিক চুক্তি, সহ রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে জানিয়েছেন প্রদ্যুৎ কিশোর দেববর্মা।

এক টেলিফোনিক সাক্ষাৎকারে জাগরণ প্রতিনিধিকে কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন এদিনের বৈঠক  সম্পর্কে বলেন, উগ্রপন্থীদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে কেন্দ্রীয় সরকারের সঙ্গে একাধিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। কেন্দ্র সরকার এনএলএফটি ও এটিটিএফ – এর সঙ্গে ত্রিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত করেছে। পাশাপাশি তাদের ২৫০কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছে। কিন্তু যারা উগ্রপন্থার দ্বারা ক্ষতিগ্রস্থ ও ভিটেমাটি ছাড়া হয়েছেন তাদেরকেও সরকারি প্যাকেজ ঘোষণা করে সাহায্য প্রদান করা প্রয়োজন। এই বিষয়ে সুদীপ রায় বর্মনের কথায় সহমত পোষণ করেছেন প্রদ্যুৎ কিশোর, এমনই জানালেন কংগ্রেস বিধায়ক। পাশাপাশি এই ত্রিপাক্ষিক চুক্তির বিভিন্ন দিক নিয়েও আলোচনা হয়েছে এদিন। প্রদ্যুৎ কিশোরকে এবিষয়ে কেন্দ্রীয় সরকারের সঙ্গে আলোচনা করার পরামর্শ দিয়েছেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন।

এবিষয়ে প্রদ্যুৎ কিশোর বলেন,  যারা উগ্রপন্থি হিংসার কারণে  ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরও সংশ্লিষ্ট প্রশাসনের কাছ থেকে আর্থিক প্যাকেজ প্রদান করা উচিত। সুদীপ রায় বর্মনের বক্তব্যে তিনিও সহমত প্রকাশ করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *