BRAKING NEWS

এক সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা এবং শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগে গ্রেফতার এক যুবক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১০ সেপ্টেম্বর: এক সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা ও শারীরিক ও মানসিকভাবে হেনস্থার চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এক যুবককে।

জানা যায় পেচারথল মাছমারা এলাকা থেকে আগরতলা লেকচৌমুহনী বাজারে সবজি বিক্রি করতে আসে এক উপজাতি দম্পতি। শহরের লেক চৌমুহনী এলাকাতেই তারা ভাড়া থাকতেন। অভনগর পোস্ট অফিস এলাকার এক বখাটে যুবক কিরন দেববর্মা বহুদিন ধরে এক সন্তানের জননী ওই মহিলার উপর কুনজর দিয়ে আছে বলে অভিযোগ ওই মহিলার। 

বিভিন্ন সময় স্বামীর অনুপস্থিতিতে বখাটে কিরন দেববর্মা ও তার সঙ্গপাঙ্গ নিয়ে হাজি হয় ঐ মহিলার বাড়িতে এবং মহিলা বিভিন্ন আপত্তিকর জায়গায় স্পর্শ করে। বাধা দিলে প্রানে মেরে ফেলার হুমকি দেয় কিরন। এমনকি পুলিশকে জানালে তার স্বামীকে খুন করবে বলেও হুমকি দেয়। ভয়ে এই শারীরিক নির্যাতন এতোদিন সহ্য করে চললেও ধৈর্যের বাঁধ যখন ভেঙে যায় তখন পশ্চিম থানার দ্বারস্থ হয় ঐ দম্পতি। মামলা করে কিরণ দেববর্মার বিরুদ্ধে।

মামলা হাতে পেয়ে সঙ্গে সঙ্গে বখাটে কিরনকে জালে তুলে পশ্চিম থানার পুলিশ। তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারা মামলা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। শহরের বুকে এধরনের ঘটনায় নারী নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উত্তর শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *