BRAKING NEWS

মানি ট্ৰেডিং’ : গ্ৰেফতার কোটি কোটি টাকা আত্মস্যাৎকারী ২২ বছরের বিশাল, বাজেয়াপ্ত ছয়টি আইফোন, ডিরহাম, পাসবুক প্রভৃতি

– আটক ম্যানেজার ও আবাসনের নিরাপত্তাকর্মীডিব্ৰুগড় (অসম), ৩ সেপ্টেম্বর (হি.স.) : ‘মানি ট্ৰেডিং’-এর নামে কোটি কোটি টাকা আত্মস্যাৎ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে মাত্র ২২ বছর বয়সি বিশাল ফুকনকে। এছাড়া পুলিশ আটক করেছে তার ম্যানেজার এবং প্ৰভাঞ্জলি আবাসনের নিরাপত্তাকর্মীকে।

ডিব্ৰুগড়ের প্ৰভাঞ্জলি অ্যাপাৰ্টমেন্টে বিশালের ৫০৩ নম্বর ফ্ল্যাটে সোমবার সকাল ১০:৩০ থেকে রাত ১১:৩০টা পৰ্যন্ত তালাশি চালায় পুলিশ। তালাশি অভিযানে পুলিশ ছয়টি আইফোন, সংযুক্ত আরব আমিরাত (ইউএই)-এর কারেন্সি ডিরহাম, কয়েকটি ব্যাংক অ্যাকাউন্টের পাসবুক প্রভৃতি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

সোমবার বিশালকে আটক করে কয়েক ঘণ্টা ম্যারাথন জেরার পর আজ তাকে গ্ৰেফতার করা হয়েছে। এছাড়া তার ম্যানেজার বিপ্লব হাজরিকা এবং বিশালের প্ৰবাঞ্জলি অ্যাপাৰ্টমেন্টের একজন সিকিউরিটি গাৰ্ডকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

উল্লেখ্য, মাত্ৰ ২২ বছর বয়সে কোটি কোটি টাকার মালিক বিশাল ফুকন তার স্টক মার্কেটে বিনিয়োগ করলে ৬০ দিনের মধ্যে আমানতকারীদের ৩০ শতাংশ লাভের প্রতিশ্রুতি দিয়ে কোটি কোটি টাকা আত্মস্যাৎ করেছে। তিন-তিনটি কোম্পানির মালিক সে। ফাৰ্মাসিউটিক্যাল কোম্পানি, কনস্ট্রাকশন কোম্পানি এবং একটি প্ৰডাকশন হাউসও খুলেছিল বিশাল। বিশালের একটি হাই-প্রোফাইল সোশ্যাল মিডিয়াও রয়েছে। অসমিয়া বিনোদন শিল্পের সঙ্গেও বিশাল ফুকন জড়িত। মিউজিক ভিডিওয়ও অভিনয় করেছে সে।

বহু হাই-প্ৰফাইল ব্যক্তির সঙ্গেও বিশালের রয়েছে সুসম্পৰ্ক। কিন্তু ডিবি স্টকের দীপাংকর বৰ্মণের প্ৰবঞ্চনার কাহিনি প্রকাশ্যে আসার পর চৰ্চায় এসেছিল বিশাল ফুকন। কী করে এত কম বয়সে বিশাল সম্পত্তির মালিক হয়েছে? তা নিয়ে নানাজনের মধ্যে প্ৰশ্নের উদয় হয়েছিল।

তার বিলাসবহুল এবং সৌখিন জীবনযাপন, যেমন ঘন-ঘন দুবাই ভ্রমণ, দামি দামি কয়েকটি বিলাসী গাড়ি, দামি ফ্ল্যাট ইত্যাদি। এছাড়া রাজস্থানে একটি হাই-প্রোফাইল বিবাহে অর্থায়ন, দুবাইয়ে বিলাসবহুল হোটেল বুক করার তথ্য পেয়ে পুলিশের চক্ষু চড়ক গাছ।  

গ্রেফতারের পর বিশালের মেডিক্যাল টেস্ট করে আজ মঙ্গলবার তাকে আদালতে হাজির করার কথা। তাকে জিজ্ঞাসাবাদ বা মামলার অগ্রগতি সম্পর্কে আর কোনও তথ্য পুলিশ প্রকাশ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *