BRAKING NEWS

অনলাইন বাণিজ্য কেলেংকারি, বিশাল ফুকনকে গ্রেফতারের পর অসমিয়া অভিনেত্রীকে খুঁজছে গুয়াহাটি পুলিশ

গুয়াহাটি, ৩ সেপ্টেম্বর (হি.স.) : ‘মানি ট্ৰেডিং’ কেলেংকারির সঙ্গে জড়িত সন্দেহে অসমিয়া অভিনেত্রী সুমি বরার সন্ধানে তালাশি অভিযান চালিয়েছে গুয়াহাটি পুলিশ। প্ৰতারণা করে ‘মানি ট্ৰেডিং’-এর মাধ্যমে কোটি কোটি টাকা উপার্জন করার অভিযোগে মাত্র ২২ বছর বয়সি বিশাল ফুকনকে গ্রেফতারের পর পুলিশ নৃত্যশিল্পী তথা অভিনেত্রী সুমিকে খুঁজছে।

জানা গেছে, গুয়াহাটির বেলতলায় তাঁর আবাসনে অভিযান চালিয়ে পুলিশ সুমি বরাকে পায়নি। এছাড়া ডিব্রুগড়ের বানিপুরে অভিনেত্ৰীর মূল বাড়িতেও তালাশি চালিয়েছে পুলিশ। কিন্তু স্বল্প আলোর দরুন বাধাগ্রস্ত হয়েছিল তালাশি। তাঁর ফোনও বন্ধ। তাই পুলিশের সন্দেহ, বিশাল ফুকনকে গ্রেফতারের পর তিনি গা ঢাকা দিয়েছেন।

উল্লেখ্য, তার স্টক মার্কেটে বিনিয়োগ করলে ৬০ দিনের মধ্যে আমানতকারীদের ৩০ শতাংশ লাভের প্রতিশ্রুতি দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছিল বিশাল ফুকুন। টানা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিলাসবহুল এবং সৌখিন জীবনযাপন, যেমন ঘন-ঘন দুবাই ভ্রমণ, দামি দামি কয়েকটি বিলাসী গাড়ি, দামি ফ্ল্যাট ইত্যাদি। এছাড়া রাজস্থানে একটি হাই-প্রোফাইল বিবাহে অর্থায়ন, দুবাইয়ে বিলাসবহুল হোটেল বুক করার ঘটনায় দেখে পুলিশের চক্ষু চড়ক গাছ।

পুলিশের ধারণা, বিশাল ফুকন তার খুড়তুতো বোন সুমি বরার বিয়েতে এক কোটি টাকার বেশি খরচ করেছে। দীপঙ্কর বর্মনের সঙ্গে জড়িত মামলার মতোই আর্থিক জালিয়াতির একটি বিস্তৃত তদন্তে নেমে তাকে গ্রেফতার করা হয়েছে।

ফুকনকে গ্রেফতারের পর পুলিশ ডিব্রুগড়ের প্রবাঞ্জলি অ্যাপার্টমেন্টে তার ফ্ল্যাটে অভিযান চালিয়ে ল্যাপটপ এবং ব্যাগ বাজেয়াপ্ত করেছে। তবে এ সম্পর্কে বিশেষ তথ্য দেয়নি পুলিশ।

মাত্র ২২ বছর বয়সে বিশাল ফুকন তিন-তিনটি কোম্পানির মালিক হয়েছে। তার একটি হাই-প্রোফাইল সোশ্যাল মিডিয়াও রয়েছে। অসমিয়া বিনোদন শিল্পেও বিশাল ফুকন জড়িত। মিউজিক ভিডিওতেও অভিনয় করেছে ফুকন।

গ্রেফতারের পর ফুকনের মেডিক্যাল টেস্ট করে আজ মঙ্গলবার তাকে আদালতে হাজির করার কথা। তাকে জিজ্ঞাসাবাদ বা মামলার অগ্রগতি সম্পর্কে আর কোনও তথ্য পুলিশ প্রকাশ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *