BRAKING NEWS

বন্যার্তদের পাশে সাউথ ত্রিপুরা ইউথ ফোরামের সাড়া জাগানো উদ্যোগ

নিজস্ব প্রতিনিধি,  বিলোনীয়া, ১ সেপ্টেম্বর: বন্যা কবলিত এলাকায় গিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ালো সাউথ ত্রিপুরা ইউথ ফোরাম।  আজ ১লা সেপ্টেম্বর দক্ষিণ জেলার দুটি মহকুমার আটটি বাছাইকৃত বিধ্বস্ত এলাকায় গিয়ে ত্রাণ সামগ্রী নিয়ে পীড়িত মানুষের হাতে তুলে দেয় সদস্যরা। জামা কাপড়, প্রসাধনী সামগ্রী,মশারী,শুকনো খাবার,পঠন সামগ্রী, ঔষধ,রান্নার বাসন,পানীয় জল,নিত্য প্রয়োজনীয় পণ্য সহ রকমারি জিনিস ছিল ত্রাণ সামগ্রীর মধ্যে।

সাব্রুম মহকুমার পোয়াংবাড়ী এবং ধনীচন্দ্র পাড়া সহ চারটি শিবির,শান্তিরবাজার মহকুমার গার্দাঙ ,ছয়ঘরিয়া,লাউগাঙ এবং সোনার টিলা এলাকার বন্যা দুর্গত শিবিরগুলোতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সোনার টিলা উচ্চ বিদ্যালয়ে ফোরামের উদ্যোগে আয়োজিত হয় মেগা স্বাস্থ্য শিবির।

এখানে ১২১ রোগী বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে স্বাস্থ্য পরিষেবা বিনামূল্যে ঔষধ গ্রহনের সুযোগ নেন। পোয়াংবাড়ী হাই স্কুলে আয়োজিত স্বাস্থ্য শিবিরে ২০৩ জন রোগী অনুরূপ পরিষেবার সুযোগ নেন।সুবিধাভোগীরা সবাই এমন বড় পরিসরে উদ্যোগ নেবার জন্য সাউথ ত্রিপুরা ইউথ ফোরামের সদস্যদের ভূয়সী প্রশংসা করেন। আগামী দিনেও সমাজ ভাবনায় এ ধরনের উদ্যোগ জারি থাকবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *