BRAKING NEWS

ধর্ষণকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার দাবি জানিয়ে পুলিশের দ্বারস্থ প্রদেশ মহিলা কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি, সাব্রুম, ১ সেপ্টেম্বর: দক্ষিণ জেলা পুলিশ সুপারের দ্বারস্থ প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ সহ জেলা মহিলা কংগ্রেস সম্পাদক সম্পা দত্ত। পুলিশ সুপারের দ্বারস্থ হয়ে মহিলা কংগ্রেস নেতৃত্বরা দাবী জানান ,নাবালিকা ধর্ষণ কাণ্ডে জড়িতদের গ্ৰেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের।

এছাড়া রাজ্যের মহিলারা কেন নিরাপত্তা পাচ্ছে না  প্রশ্ন তুলে এই ধরনের ঘটনা যেন পুনরাবৃত্তি না ঘটে ,পুলিশ প্রশাসন যাতে কঠোর পদক্ষেপ গ্রহণ করে সেই বিষয়ে আলোচনা করে দাবি জানান মহিলা কংগ্রেস নেতৃরা।

রবিবার দুপুর আড়াইটা নাগাদ দক্ষিণ জেলা পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে পুলিশ সুপার অশোক সীনহার সাথে সাক্ষাৎ করে এই দাবি জানান প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সহ জেলা সম্পাদক সম্পা দত্ত। উল্লেখ্য গত কিছু দিন পূর্বে সাব্রুম মহকুমার মনুবাজার থানাধীন এক নাবালিকা ধর্ষিতা হয় নিকট আত্মীয় বাড়ীতে বেড়াতে এসে । এই  নাবালিকার বাড়িতে গেলেন  ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী । জানা যায় নাবালিকাটি চারজন যুবক দ্বারা ধর্ষনের শিকার হয়েছিল।  ঘটনা জানাজানি হতেই এই নিয়ে মামলা হয় মনু বাজার থানাতে।

মামলা হওয়ার পর পুলিশ  চারজনের মধ্যে দুই জন কে গ্রেপ্তার করলেও বাকি দোষীদের এখন অবধি গ্রেপ্তার করতে পারে নি পুলিশ। আজ ত্রিপুরা মহিলা কংগ্রেসের এক প্রতিনিধি দল মেয়েটির পরিবারের সাথে কথা বলেন এবং পরিবারের পাশে থাকার আশ্বাস প্রদান করেন পাশাপাশি দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *