BRAKING NEWS

হাইলাকান্দিতে সার্কেল পর্যায়ে ম্যাজিস্ট্রেট নিয়োগ

হাইলাকান্দি (অসম) ২৮ আগস্ট (হি.স.) : বর্তমান পরিস্থিতিতে হাইলাকান্দি জেলায় আইন-শৃঙ্খলা অক্ষুন্ন রাখতে সার্কেল পর্যায়ে এডিশনাল ডিস্ট্রিক্ট  ম্যাজিস্ট্রেটদের (এডিএম ) নেতৃত্বে ট্রাস্ক ফোর্স গঠন করা হয়েছে। জেলা প্রশাসন থেকে জারি করা এক আদেশে জানানো হয়েছে, এই টাস্ক ফোর্স সংশ্লিষ্ট রেভিনিউ সার্কেলে আইন শৃঙ্খলার উপর নজরদারি তীক্ষ্ণভাবে রাখবেন। কোন ব্যক্তি বিশেষ বা সংগঠন ঘৃণামূলক অপপ্রচার অথবা সম্প্রীতি বিনষ্ট হতে পারে এমন কোন কাজ না করতে পারেন, তারপরও নজর রাখা হবে। হাইলাকান্দি রেভিনিউ সার্কেলের জন্য এই টাস্ক ফোর্সে থাকছেন এডিএম  লাইরহলু খেনতে ( ৮৪৭১৮৭৭৩৪০), সার্কেল অফিসার এটাস্ট আরিফ আহমেদ চৌধুরী ( ৯৮৫৪০৭৫২০০)।

এছাড়া এই ট্রাস্ক ফোর্সে হাইলাকান্দি রেভিনিউ সার্কেলের অধীন সব থানা এবং আউটপোস্টের ওসি এবং আইসিরাও  থাকছেন।লালা রেভিনিউ সার্কেল পর্যায়ে এই টাস্ক ফোর্সের নেতৃত্বে থাকছেন এডিএম ত্রিদিপ রায় ( ৮৮৭৬৬২৮২৬২)। এই টাস্ক ফোর্সে থাকছেন লালার সার্কেল অফিসার  বি জে তালুকদার(৭০০২৬৩৮২০৮) এবং লালা রেভিনিউ সার্কেলের অধীন সব থানা এবং আউটপোস্টের ওসি এবং আইসি-রা।আলগাপুর রেভিনিউ সার্কেল পর্যায়ে টাস্ক ফোর্সে প্রধান হিসেবে কাজ করবেন এডিএম আর বড়ুয়া( ৮০১১৫০৬৯৮৬)। এই টাস্ক  ফোর্সে আলগাপুরের সার্কেল অফিসার এ এম আহমেদ(৭০০২৬৬৫৩১১) এবং ওই সার্কেলের অধীন সব থানা এবং আউটপোস্টের ওসি এবং আইসি-রা থাকবেন।

কাটলিছড়া রেভিনিউ  সার্কেলের টাস্ক ফোর্সের নেতৃত্বে থাকছেন এ ডি এম অমিত পারবোসা(৯৮৬৪৪১৭১৩৩)। এই টাস্ক ফোর্সের অন্য সদস্যরা হলেন কাটলি ছড়ার সার্কেল অফিসার মৃগাঙ্কি দাস (৮৪৮৬৮৯৯৮৯২)। এছাড়া ওই রেভিনিউ সার্কেলের অধীন সব থানা এবং আউটপোস্টের ওসি এবং আইসি-রাও এতে কাজ করবেন। জেলা প্রশাসন থেকে প্রচারিত এক আবেদনে জনসাধারণকে কোন উত্তেজনাকর কথাবার্তা না বলতে অথবা সম্প্রীতি বিনষ্ট হতে পারে এমন কোন উস্কানিমূলক বক্তব্য না দিতে বলা হয়েছে। পাশাপাশি সোসিয়াল মিডিয়ার কোন প্লেট ফর্মেও এ ধরনের কোন পোস্ট না করতেও আবেদন জানানো হয়েছে। উল্লেখ্য সোসিয়াল মিডিয়ার সব সব প্লেটফর্মে সম্প্রীতি বিনষ্টকারি পোস্ট ধরতে পুলিশ প্রশাসন থেকে নিরন্তর নজরদারি জারি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *