BRAKING NEWS

পুর নিগমের ১২ নং ওয়ার্ডের কর্পোরেটরের বিরুদ্ধে থানায় মামলা মন্ডলের অফিস সম্পাদকের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ আগস্ট: আগরতলা পুর নিগমের ১২ নং ওয়ার্ডের কর্পোরেটর সান্তনা সাহার বিরুদ্ধে আগরতলা পশ্চিম থানায় মামলা দায়ের করলেন বিজেপি ৬ আগরতলা মন্ডলের অফিস সম্পাদক পায়েল দাস। ঘটনার দুদিন অতিক্রান্ত হলেও এখনো ন্যায় বিচার পায়নি পায়েল দাস। অবিলম্বে বিচার না পেলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছে সে।

উল্লেখ্য গত শুক্রবার ত্রাণ শিবিরে সান্তনা সাহা এবং পায়েল দাস এর মধ্যে ঝামেলা বাঁধে। অভিযোগ সান্তনা সাহা শারীরিকভাবে পায়েল দাস কে নিগৃহীত করে। সেখানে থাকা অন্যান্যদের উপর ও আক্রমণ চালান কর্পোরেটর সান্তনা সাহা। কিন্তু এখনো পর্যন্ত এই ঘটনায় কোন ধরনের বিচার পাইনি পায়েল। এই অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছে সে। পাশাপাশি পায়েল দাস হুমকি দেয় ওয়ার্ড অফিসে থাকা সিসিটিভি ক্যামেরা যাচাই করে দেখা হোক। ওয়ার্ড অফিসে যান না কর্পোরেটর। এমনই অভিযোগ পায়েলের।

এদিন পায়েল আরো অভিযোগ করে, নেশা বাণিজ্যে কর্পোরেটর সান্তনা সাহাকে সাহায্য না করায় তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে কর্পোরেটর। সান্তনা সাহা রাধানগর এলাকায় নেশা বাণিজ্যের সঙ্গে যুক্ত বলেও গুরুতর অভিযোগ তুলেছে পায়েল দাস। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে তীব্র গুঞ্জন তৈরি হয়েছে। রাজ্য নেতৃত্বরা এ বিষয়ে কি পদক্ষেপ গ্রহণ করে সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *